Bike Loan

Hero Splendor Plus Xtec: আর পকেটে পড়বে না টান! মাত্র 26 হাজারে হিরোর বাইক! কোথায় পাবেন?

Aindrila Dhani

Published on:

hero-splendor-plus-xtec-at-low-price

বর্তমান সময়ে বাইকের প্রতি ভালোবাসা অনেকটাই বেড়ে গেছে। আসলে আজকাল বিভিন্ন কাজে টু-হুইলারের প্রয়োজন পড়ে। অফিসের কাজ হোক বা ব্যবসা এখন বাইক ভীষণ প্রয়োজনীয়। কিন্তু বাজেটের কারণে অনেকেই প্রয়োজন থাকা সত্ত্বেও বাইক কিনতে পারছেন না। চিন্তা করবেন না। আজ আমরা আপনাদের জন্য এমন এক অফার নিয়ে এসেছি, যার কারণে আপনাদের পকেটে টান পড়বে না। আর আপনারা নিজেদের পছন্দের বাইকটিও কিনতে পারবেন।

Hero Motocorp-এর Hero Splendor জনপ্রিয় বাইকগুলির মধ্যে থেকে অন্যতম। ভারতীয় মার্কেটে এর চাহিদা চোখে পড়ার মতো। এই মডেল লো মেইনটেনেন্স, দুর্দান্ত মাইলেজ আর নির্ভরযোগ্যতার জন্য বিখ্যাত। মাত্র 26 হাজার টাকায় এই বাইক কিনতে পারবেন‌! জেনে নিন বিস্তারিত।

Hero Splendor Plus Xtec-এর ইঞ্জিন ও মাইলেজ

Hero Splendor Plus Xtec-এ 97.2cc-র এয়ার ও অয়েল কুল্ড সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। যা 8,000 rpm-এ 7.9 bhp শক্তি ও 6,000 rpm-এ 8.05 Nm টর্ক উৎপাদন করে। এই ইঞ্জিনের সাথে 4 স্পিড গিয়ারবক্স রয়েছে। কোম্পানি দাবি করছে, এই বাইকের মাইলেজ আগের তুলনায় বৃদ্ধি পেয়েছে। প্রতি লিটারে 60 কিলোমিটার মাইলেজ দেয় Hero Splendor Plus Xtec।

কেন Hero Splendor Plus Xtec কিনবেন?

এই বাইকটি আপনারা সস্তায় পেয়ে যাবেন। এছাড়া বিভিন্ন অফারের কারণে প্রায় অর্ধেক দামে কিনতে পারবেন। এছাড়া এই বাইক তার নির্ভরযোগ্যতার জন্য বিখ্যাত। Hero Splendor Plus Xtec-এর পিছনে আপনাদের বেশি খরচ করতেও হবে না। এর দাম বেশি না হলেও দুর্দান্ত মাইলেজ দেয়। এছাড়া এই মডেল আপনারা বিক্রি করলে ভালো টাকা পাবেন।

Hero Splendor Plus Xtec-এর ফিচার্স

এই বাইকে টেলিস্কোপিক হাইড্রোলিক শক অ্যাবজর্ভার ও 5 স্টেপ হাইড্রোলিক শক অ্যাবজর্ভার রয়েছে। এছাড়া এই বাইকে ড্রাম ব্রেকের ব্যবহার করা হয়েছে। এর কার্ব ওয়েট 112 কেজি আর সিটের উচ্চতা 785 মিলিমিটার। Hero Splendor Plus Xtec-এ ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল, ডিজিটাল ওডোমিটার, ডিজিটাল স্পিডোমিটার, ফুয়েল গেজ, হ্যাজার্ড ওয়ার্নিং ইন্ডিকেটর, স্ট্যান্ড অ্যালার্ম ইত্যাদি ফিচার রয়েছে।

Hero Splendor Plus Xtec-এর দাম ও অফার

বর্তমানে Hero Splendor Plus Xtec-এর এক্স শোরুম দাম 79 হাজার 707 টাকা। তবে আপনারা মাত্র 26 হাজার 500 টাকায় এই বাইকের ভালো কন্ডিশনের মডেল পেয়ে যাবেন। সম্প্রতি Olx-এ Hero Splendor Plus Xtec-এর 2018 সালের মডেল বিক্রির জন্য লিস্ট করা হয়েছে। এটি প্রায় 33 হাজার কিলোমিটার চালানো হয়েছে। আপনারা বেশ সস্তায় এই মডেলটি পেয়ে যাবেন। তবে কেনার আগে অবশ্যই নিজেরা যাচাই করে নেবেন। এই বাইকের ব্যাপারে আমাদের পেজ কোন গ্যারান্টি দিতে পারবে না।