Bike Loan

শখ পূরণ করার দিন চলে এসেছে! মাত্র 15 হাজারে আজই ঘরে আনুন Splendor Plus

Aindrila Dhani

Published on:

hero-splendor-plus-price

খেয়াল করলে দেখবেন ভারতের রাস্তায় চার চাকার গাড়ির তুলনায় দুই চাকার গাড়ি বেশি চলে। এর মূল কারণ এখানকার রাস্তাঘাট। আসলে ভারতের রাস্তা সরু হওয়ায় চার চাকার গাড়ি চালাতে অসুবিধা হয়। এছাড়া মধ্যবিত্ত মানুষের পক্ষে চার চাকার গাড়ি কেনা একপ্রকার অসম্ভব। তবে বর্তমান মূল্য বৃদ্ধির বাজারে বাইক কেনাও বেশ সমস্যার। আজ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি দারুন একটি অফারের খোঁজ। এবার মাত্র 15 হাজার টাকায় কিনতে পারবেন Hero Splendor Plus। জেনে নিন বিস্তারিত।

ভারতের অন্যতম বিখ্যাত টু-হুইলার ব্র্যান্ড হল Hero। এই কোম্পানির জনপ্রিয় মডেল Hero Splendor Plus। এটি কমিউটার সেগমেন্টের মডেল। কোম্পানির বেস্ট সেলিং মডেল এটি। এই বাইকে 99cc -র শক্তিশালী ইঞ্জিন রয়েছে।

Hero Splendor Plus এর শক্তিশালী ইঞ্জিন

এই বাইকে 99cc-র শক্তিশালী ইঞ্জিন রয়েছে। যা 9 Ps শক্তি ও 9 Nm টর্ক উৎপাদন করতে পারে। আকর্ষণীয় লুকের পাশাপাশি এতে আপনারা দুর্দান্ত মাইলেজ পেয়ে যাবেন। প্রতি লিটারে 65 কিলোমিটার থেকে 70 কিলোমিটার মাইলেজ দেয় Hero Splendor Plus।

Hero Splendor Plus-এর দাম

এই বাইকের এক্স শোরুম দাম 65 হাজার টাকা থেকে 70 হাজার টাকার মধ্যে। আপনারা যদি এত টাকা দিয়ে কিনতে না চান তবে আপনাদের জন্য রয়েছে দারুণ অফার। বর্তমানে একাধিক অ্যাপে সেকেন্ড হ্যান্ড প্রোডাক্ট কেনাবেচা করা যায়। আপনারা চাইলে এমন কোনো অ্যাপ থেকে Hero Splendor Plus -এর সেকেন্ড হ্যান্ড মডেল কিনতে পারেন।

15 হাজার টাকায় কিনুন Hero Splendor Plus

Droom নামক ওয়েবসাইটে Hero Splendor Plus -এর 2014 সালের মডেল পাওয়া যাচ্ছে। এতে আপনারা ইন্সুরেন্সের সুবিধা পাবেন আর পাশাপাশি আসল ডকুমেন্টস্ পাবেন। এই মডেলটির দাম 15 হাজার টাকা রেখেছে মালিক। এছাড়া আপনারা চাইলে Olx থেকেও এটি কিনতে পারবেন।