Bike Loan

Hero Splendor Plus: বাইক কেনার সুবর্ণ সুযোগ! বাইক বাজারে শোরগোল, একদম সহজ মাসিক কিস্তি 2 হাজার টাকা

Pushpita Baral

Published on:

hero-splendor-plus-july-2024

আপনি কি একটি নজরকাড়া ডিজাইনের মোটর সাইকেল কেনার পরিকল্পনা করছেন? তাহলে আজকের এই প্রতিবেদন আপনার জন্য। আজ আমরা এই প্রতিবেদনের মাধ্যমে হিরো স্প্লেন্ডার প্লাস বাইক সম্পর্কে যাবতীয় খুঁটিনাটি তথ্য দিতে চলেছি। এই বাইকটি আপনি কিনতে পারবেন মাত্র 20,000 টাকায়। কিন্তু কি ভাবে? চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত তথ্য।

Hero Splendor Plus: আধুনিক বৈশিষ্ট্য

হিরো স্প্লেন্ডার প্লাসে অনেক আকর্ষনীয় আধুনিক ফিচারস রয়েছে। এতে ব্লুটুথ সংযোগ, কল-এসএমএস সতর্কতা, ফুল এলইডি হেডলাইট এবং টার্ন-বাই-টার্ন নেভিগেশনের মতো বৈশিষ্ট্য রয়েছে।

Hero Splendor Plus: ইঞ্জিন এবং মাইলেজ

Hero Splendor Plus মডেলে একটি 97.2 cc এয়ার-কুলড ইঞ্জিন রয়েছে। যা সর্বোচ্চ 8.02 PS এ 8000 rpm শক্তি উৎপন্ন করবে। এর ফুয়েল ট্যাঙ্কের ক্ষমতা 9.8 L এবং এটি 80.6 kmpl এর মাইলেজ দেয়। এই মাইলেজটি শহরের দৈনন্দিন ব্যবহার এবং দীর্ঘ দূরত্বের যাত্রা উভয়ের জন্যই দারুণ।

Hero Splendor Plus: মূল্য এবং EMI প্ল্যান

আমরা যদি হিরো স্প্লেন্ডার প্লাসের দামের কথা বলি, হিরো স্প্লেন্ডার প্লাস বাইকের দাম 75,441 টাকা। তবে এটি 20,000 টাকার ডাউন পেমেন্ট করেও বাড়িতে আনা যেতে পারে। ডাউন পেমেন্ট করার পরে, 71,072 টাকা ঋণ নিয়ে পরে 9.7% সুদের হার সহ 36 মাসের জন্য 2,283 টাকার ইএমআই দিতে হবে আপনাকে। এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না।