Bike Loan

Hero Pleasure Plus Xtec Sports: দাম এক লাখেরও কম! Call ও SMS অ্যলার্ট সহ লঞ্চ হল হিরোর নতুন স্কুটি

Aindrila Dhani

Published on:

hero-pleasure-plus-xtec-sports-price

ভারতের একটি বিখ্যাত টু-হুইলার ব্র্যান্ড হল Hero Motocorp। তাদের Pleasure Plus লাইন আপে নতুন Xtec Sports ভেরিয়েন্ট যুক্ত হয়েছে। এই নতুন মডেলে আপনারা অন্য Xtec ভেরিয়েন্টের থেকে আলাদা রং আর গ্রাফিক্স দেখতে পাবেন। এই মডেলে অ্যাব্রাক্স অরেঞ্জ ব্লু রং করা হয়েছে। এর প্রাইমারি রং হল নীল। নীলে রঙের সাথে কমলা রঙের কম্বিনেশন রাখা হয়েছে Xtec Sports ভেরিয়েন্টে।

এই স্কুটারটির চাকা, গ্র্যাব রেল, আয়নাতে কমলা রং রাখা হয়েছে। এই ধরনের ছোটোখাটো পরিবর্তন ছাড়া বাদবাকি সবাই এক রাখা হয়েছে Hero Motocorp এর Pleasure Plus লাইন আপের Xtec Sports ভেরিয়েন্টে। জেনে নিন বিস্তারিত।

Xtec Sports এর ইঞ্জিন

এই স্কুটারে অন্য ভেরিয়েন্টের মতোই 110.9cc ইঞ্জিন রয়েছে। যা 8 bhp শক্তি ও 8.7 Nm টর্ক উৎপাদন করে। এছাড়া এতে রয়েছে CVT ট্রান্সমিশন সিস্টেম। এই মডেলটির কার্ব ওয়েট 106 কেজি। Xtec Sports-এ 4.8 লিটার ফুয়েল ট্যাঙ্ক ক্যাপাসিটি রয়েছে।

Xtec Sports স্কুটির ফিচার্স ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিন

এই স্কুটারের দুদিকেই 10 ইঞ্চির চাকা রয়েছে। এছাড়া সামনে রয়েছে টেলিস্কোপিক ফোর্কস আর পিছনে রয়েছে মনোশক সাসপেনশন। সুরক্ষার জন্য Xtec Sports-এর চাকায় ড্রাম ব্রেক দেওয়া হয়েছে। এছাড়া রয়েছে কম্বি ব্রেকিং সিস্টেম। বেশ আকর্ষণীয় ফিচার রয়েছে এই স্কুটারে। এতে ব্লুটুথ কানেক্টিভিটি সহ সেমি ডিজিটাল কনসোল রয়েছে। এই ডিসপ্লেতে আপনারা Call আর SMS অ্যলার্ট পাবেন। এর সামনে রয়েছে LED হেডল্যাম্প।

Xtec Sports-এর প্রতিদ্বন্দ্বী

এই মডেলটির প্রতিদ্বন্দ্বী হল- TVS Jupiter ও Honda Activa 6G।

Xtec Sports এর দাম

এই মডেলটির এক্স শোরুম মূল্য 79,738 টাকা।