Bike Loan

Hero Pleasure Plus: ফের চমক Hero-র! গার্লফ্রেন্ডকে গিফট করলেই হয়ে যাবে ইমপ্রেস, স্মার্টফোনের দামে বাজারে

Aindrila Dhani

Published on:

hero-pleasure-plus-mileage-features

Hero Pleasure Plus: আপনারা কি ভালো মাইলেজের স্কুটার কিনতে চাইছেন? এবার কম দামে চলে এসেছে এমন একটি মডেল। হিরো নিয়ে এসেছে সস্তায় দীর্ঘ মাইলেজের স্কুটার। এতে রয়েছে দুর্দান্ত ফিচার্স।

2024-এর অন্যান্য স্কুটারকে টক্কর দিতে চলে এসেছে হিরো প্লেসার প্লাস। প্রতি লিটারে 50 কিলোমিটার মাইলেজ দেবে এই মডেল। এতে রয়েছে কম্বি ব্রেকিং সিস্টেম। এছাড়া ড্রাইভ করার সময় আপনারা এসএমএস এলার্ট পেয়ে যাবেন। এর সাথে রয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি।

Hero Pleasure Plus: ইঞ্জিন

এই স্কুটারে 110.9cc-র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করেছে কোম্পানি। দুর্দান্ত পারফম্যান্স সহ প্রতি ঘণ্টায় সর্বোচ্চ 80 কিলোমিটার বেগে ছুটতে পারে এটি। হিরো প্লেজার প্লাসে 4.8 লিটারের ফিউল ট্যাংক ক্যাপাসিটি রয়েছে। প্রতি লিটারে 50 কিলোমিটার মাইলেজ দিতে পারে এটি। এই স্কুটার আপনারা দৈনন্দিন যাতায়াতে ব্যবহার করতে পারেন।

Hero Pleasure Plus: ফিচার্স

এই স্কুটার আধুনিক ফিচারে ভরপুর। কোম্পানি এই মডেলে ব্লুটুথ কানেক্টিভিটি, প্রজেক্টেড এলইডি হেডল্যাম্প, ড্রাম ব্রেক, কম্বি ব্রেকিং সিস্টেম, ইন্সট্রুমেন্ট কন্ট্রোল, কল ও এসএমএস এলার্ট ইত্যাদি।

ব্লুটুথ কানেক্টিভিটি: স্কুটারটিতে ব্লুটুথ কানেক্টিভিটি রয়েছে, যা আপনার মোবাইল ফোনে কানেক্ট করতে এবং ফোন কল বা মিউজিক উপভোগ করতে সাহায্য করবে।

প্রজেক্টেড LED হেডল্যাম্প: স্কুটারটিতে একটি প্রজেক্টেড এলইডি হেডল্যাম্প দেওয়া হয়েছে। যাতে রাতে বা কম আলোতে রাস্তা পরিষ্কার দেখা যায়। এটি শুধু ভালো আলোই দেয় না পাশাপাশি স্কুটারটিকে একটি স্টাইলিশ লুকও দেয়।

ড্রাম ব্রেক এবং কম্বি ব্রেকিং সিস্টেম: দুটি চাকায় ড্রাম ব্রেক দেওয়া আছে। এর সাথে স্কুটারটিতে কম্বি ব্রেকিং সিস্টেমও রয়েছে। এই সিস্টেম নিরাপদ রাইডিংয়ে সাহায্য করে।

Hero Pleasure Plus: দাম

হিরো প্লেজার প্লাসের প্রারম্ভিক মূল্য হল 71 হাজার 213 টাকা (এক্স-শোরুম)। এর শীর্ষ ভ্যারিয়েন্টের দাম 84 হাজার 589 টাকা (এক্স-শোরুম)। আপনি আপনার বাজেট এবং প্রয়োজন অনুযায়ী যে কোনো ভ্যারিয়েন্ট বেছে নিতে পারেন।