Bike Loan

Hero Passion Pro: দিতে হবেনা মোটা টাকা! মাত্র 30 হাজার টাকা খরচ করলেই বাড়িতে হিরোর বাইক

Aindrila Dhani

Published on:

hero-passion-pro-for-30000

Hero Passion Pro: বর্তমান সময়ে রাস্তায় বেরোলে আপনারা আশেপাশে প্রচুর টু-হুইলার দেখতে পাবেন। 33 কোটির বেশি টু-হুইলার ভারতের রাস্তায় চলে। তবে অনেকেই যাতায়াতের সুবিধার জন্য টু-হুইলার কিনতে চাইছেন।‌ কেবলমাত্র বাজেটের কারণে কেনা হয়ে উঠছে না। তাই আজ আমরা আপনাদের জন্য দারুন অফার নিয়ে এসেছি।‌

Hero Motocorp বিখ্যাত একটি টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। এই কোম্পানির একাধিক মডেল আপনারা ভারতের রাস্তায় দেখতে পেয়ে যাবেন। তবে এই কোম্পানির মডেলগুলির দাম অনেকেরই আয়ত্তের বাইরে। ‌Hero Passion Pro একটি জনপ্রিয় মডেল। এবার আপনারা নিজেদের বাজেটের মধ্যে এটি কিনতে পারবেন। জেনে নিন বিস্তারিত।

Hero Passion Pro: ইঞ্জিন ও মাইলেজ

Hero Passion Pro মডেলে 110cc-র লিকুইড কুল্ড সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। যা 8 Ps শক্তি ও 10 Nm টর্ক উৎপাদন করে। এটি প্রতি লিটারে 65 কিলোমিটার থেকে 70 কিলোমিটার মাইলেজ দিতে পারে।

Hero Passion Pro বাইকের দাম

Hero Passion Pro-এর এক্স শোরুম দাম 75 হাজার টাকা। কিন্তু আপনার বাজেট যদি এত না হয় তাহলে চিন্তার কিছু নেই। এবার মাত্র 30 হাজার টাকা খরচ করলেই Hero Passion Pro কিনতে পারবেন। EMI বা ডাউন পেমেন্টের কোনো ঝুটঝামেলা নেই।

মাত্র 30 হাজার টাকায় Hero Passion Pro!

বর্তমানে সেকেন্ড হ্যান্ড মডেলের রমরমা। সেকেন্ড হ্যান্ড প্রোডাক্ট কেনাবেচার নির্দিষ্ট ওয়েবসাইট রয়েছে। সম্প্রতি OLX-এ Hero Passion Pro বাইকটি বিক্রি করার জন্য লিস্টিং করা হয়েছে। ছবি দেখে মডেলটির কন্ডিশন মোটামুটি ভালোই মনে হয়েছে। এখনও পর্যন্ত 30 হাজার কিলোমিটার পর্যন্ত এটি চালানো হয়েছে। এটি 2010 সালের মডেল। আপনারা Hero Passion Pro-এর এই মডেলটি 30 হাজার টাকা খরচ করলেই বাড়িতে নিয়ে যেতে পারবেন।