Bike Loan

Hero Optima CX 5.0: 260 কিলোমিটার রেঞ্জ! দাম মাত্র 1 লাখ 29 হাজার টাকা, হিরোর নতুন ইলেকট্রিক স্কুটার

Aindrila Dhani

Updated on:

Hero Optima CX 2.0

এখন মার্কেটে ইলেকট্রিক স্কুটার এর চাহিদা অনেকটা বেড়ে গেছে। যখন থেকে মানুষ ইলেকট্রিক স্কুটার এর প্রতি নিজেদের চাহিদা দেখানো শুরু করেছে, তবে থেকে কোম্পানিগুলি একের পর এক নতুন মডেল লঞ্চ করে চলেছে। আজকাল কম দামে ভালো ইলেকট্রিক অটোমোবাইল লঞ্চ হচ্ছে মার্কেটে। আজকের প্রতিবেদনে আমরা ডবল ব্যাটারি প্যাক যুক্ত ইলেকট্রিক স্কুটার এর ব্যাপারে আপনাদের বলব। সিঙ্গেল চার্জে দুর্দান্ত রেঞ্জ দেবে এই মডেলটি। জেনে নিন বিস্তারিত।

Hero Optima CX 5.0 সম্পর্কে সম্পূর্ণ তথ্য

এই ইলেকট্রিক স্কুটারটি Hero লঞ্চ করেছে। এই ইলেকট্রিক স্কুটারের মডেল নাম Hero Optima CX 5.0। কোম্পানি এই মডেলের ডবল ব্যাটারি প্যাক যুক্ত করেছে। একটি ব্যাটারির চার্জ শেষ হয়ে গেলে আপনারা অপর ব্যাটারির সাহায্যে এটি চালাতে পারবেন। এই ব্যাটারি প্যাক এর সাহায্যে একবার সম্পূর্ণ চার্জে কোন সমস্যা ছাড়াই 215 কিলোমিটারের বেশি পথ রেঞ্জ দিতে সক্ষম এই মডেলটি। এই স্কুটারে কোম্পানির তরফ থেকে 1200W এর BLDC টেকনোলজির ইলেকট্রিক মোটর দেওয়া হয়েছে। এর সাহায্যে প্রতি ঘন্টায় 76 কিলোমিটার বেগে ছুটতে পারবে এটি।

আরো পড়ুন: Royal Enfield 450cc Roadster: শীঘ্রই আসছে রয়্যাল এনফিল্ডের নতুন বাইক, বাইকের লুকে আনা হচ্ছে বেশ কিছু পরিবর্তন, থাকছে কোন কোন নতুন চমক?

এবার আমরা কথা বলব Hero Optima CX 5.0 এর দামের সম্পর্কে। ভারতীয় বাজারে খুব একটা বেশি দামে এই মডেলটি লঞ্চ করা হচ্ছে না। মাত্র 1 লাখ 29 হাজার টাকার বিনিময়ে আপনারা এক্স শোরুম মডেল কিনতে পারবেন। যদি এত টাকা একবারে নগদে দিতে না পারেন, তাহলে ফাইন্যান্স প্লেনের মাধ্যমে এটা কিনতে পারেন। এই ধরনের তথ্য পেতে আমাদের ওয়েবসাইট হলো করতে ভুলবেন না।