Bike Loan

ফের চমক হিরোর! বাইকারদের হৃদয়ে ঝড় তুলে বাজারে এলো Hero Mavrick 440, ফার্স্ট লুকেই ফিদা সবাই

Aindrila Dhani

Published on:

hero-mavrick-440-price-mileage-2024

Hero Mavrick 440: আপনি কি কলেজ স্টুডেন্ট? বাইক চালানোর খুব শখ! কিন্তু বাজেটের কারণে নিজস্ব বাইক কিনতে পারছেন না! তাহলে আজকের প্রতিবেদন আপনার জন্য। এই প্রতিবেদনে আমরা Hero-র দুর্দান্ত একটি বাইকের সম্পর্কে আপনাদের জানাব।

সম্প্রতি Hero দুর্ধর্ষ একটি ক্রুজার বাইক লঞ্চ করেছে। মডেলটি হল Hero Mavrick 440। বর্তমানে চতুর্দিকে এই বাইকের চর্চা চলছে। Hero Mavrick 440-র আকর্ষণীয় লুক আর শক্তিশালী ইঞ্জিন এর প্রধান কারণ। এই বাইকে আপনারা নেভিগেশনের সুবিধা পেয়ে যাবেন। এই বাইকে প্রায় 14 লিটারের ফিউল ট্যাঙ্ক ক্যাপাসিটি রয়েছে। Hero Mavrick 440 -তে মাস্কুলার ফুয়েল ট্যাঙ্ক সহ মর্ডাণ ও রেট্রো ডিজাইনের মেলবন্ধন করা হয়েছে। কোম্পানি ফুয়েল ট্যাঙ্ক, স্রাউড ও ফেন্ডারের জন্য মেটাল ব্যবহার করেছে। এছাড়া এতে LED লাইট ব্যবহার করা হয়েছে। অপরদিকে ব্লুটুথ কানেক্টিভিটি সহ নেগেটিভ ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লেতে ডিজিটাল স্পিডোমিটারের সুবিধা পেয়ে যাবেন।

Hero Mavrick 440: ইঞ্জিন

Hero Mavrick 440-তে 440cc-র এয়ার কুল্ড ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 6000 rpm-এ 27.36 Ps শক্তি উৎপাদন করতে পারে। এই বাইকে 13.5 লিটারের ফিউল ট্যাঙ্ক ক্যাপাসিটি রয়েছে।

Hero Mavrick 440 বাইকের ফিচার্স

Hero Mavrick 440-তে স্ট্রেট রাইডিং পজিশন, বড় সিট, পর্যাপ্ত লেগ রুম, গ্র্যাব রেইল দেওয়া হয়েছে। এই বাইকে স্মার্টফোন কানেক্টিভিটি এর সুবিধা রয়েছে। এর পাশাপাশি Hero Mavrick 440-তে টার্ন বাই টার্ন নেভিগেশন আর e-SIM কানেক্টিভিটি রয়েছে। এর মাধ্যমে আপনারা রিয়েল টাইম তথ্য পেয়ে যাবেন। এছাড়া এই বাইকে এডভান্স ফিচারের ব্যবহার করা হয়েছে।

Hero Mavrick 440 বাইকের দাম

Hero Mavrick 440-র এক্স শোরুম দাম 1.99 লাখ টাকা থেকে শুরু হয়েছে। এই বাইকের টপ মডেলের এক্স শোরুম দাম 2.24 লাখ টাকা।