Bike Loan

Hero Maestro: মুগ্ধ হবেন স্কুটির লুকে! জলের দরে হিরোর স্কুটি, দাম মাত্র 20 হাজার টাকা

Aindrila Dhani

Published on:

hero-maestro-scooter-at-low-budget-2024

ভারতীয় রাস্তায় আপনারা বাইকের পাশাপাশি স্কুটারের ব্যবহারও দেখতে পাবেন। এই সেগমেন্টে Hero একটি বিখ্যাত কোম্পানি। এই কোম্পানি তাদের স্কুটার সেগমেন্টে Hero Maestro লঞ্চ করেছে। এই স্কুটারের এগ্রেসিভ লুক আপনাদের ভালো লাগবে। এছাড়া এই মডেলে আধুনিক ফিচার্সের ব্যবহার করা হয়েছে। জেনে নিন বিস্তারিত।

Hero Maestro-তে বড় আন্ডার সিট স্টোরেজ দেওয়া হয়েছে‌। এছাড়া এই স্কুটারটি দীর্ঘ মাইলেজ দিতে পারে। এটি প্রতি লিটারে 68 কিলোমিটার মাইলেজ হতে পারে। এছাড়া এতে রয়েছে ফুয়েল গেজ, অ্যানালগ স্পিডোমিটার সহ বেশ কিছু আধুনিক ফিচার। এবার এই স্কুটারটি আপনারা মাত্র 20 হাজার টাকায় কিনতে পারবেন।

Hero Maestro-র ইঞ্জিন ও পারফরম্যান্স

Hero Maestro-তে 109cc-র সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে‌। এই ইঞ্জিন 7,500 rpm-এ 8.05 bhp শক্তি ও 5,500 rpm-এ 9.10 Nm টর্ক উৎপাদন করে। সুরক্ষার জন্য এই স্কুটারে ড্রাম ব্রেক দেওয়া হয়েছে। Hero Maestro-তে 5.3 লিটারের ফুয়েল ট্যাঙ্ক ক্যাপাসিটি আছে। প্রতি লিটারে 68 কিলোমিটার মাইলেজ দিতে পারে এই স্কুটার।

ভারতে Hero Maestro-র দাম

কোম্পানি Hero Maestro-কে 50 হাজার টাকার এক্স শোরুম মূল্যে ভারতীয় বাজারে লঞ্চ করেছে। তবে আপনারা এর থেকেও কম দামে এই টু-হুইলার কিনতে পারবেন। অনলাইনে খুব কম দামে উপলব্ধ রয়েছে Hero Maestro।

অল্প দামে কিনুন Hero Maestro

Hero Maestro একটি জনপ্রিয় স্কুটার। এর 2016 সালের মডেল Olx ওয়েবসাইটে বিক্রির জন্য উপলব্ধ হয়েছে। এটি এখনও পর্যন্ত 29 হাজার 500 কিলোমিটার চালানো হয়েছে। এর কন্ডিশন বেশ ভালো। আপনারা 20 হাজার টাকায় Hero Maestro কিনতে পারবেন।

এছাড়া Olx ওয়েবসাইটে Hero Maestro-র আরেকটি মডেল উপলব্ধ রয়েছে। এটি 2012 সালের মডেল। 22 হাজার কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। মালিক এর দাম নির্ধারণ করেছেন 20 হাজার 999 টাকা। আপনারা চাইলে যেকোনো একটি মডেল কিনতে পারেন। তবে অবশ্যই নিজেরা যাচাই করে নেবেন। আমাদের ওয়েবসাইট কোন কিছুর জন্য দায়ী থাকবে না।