Bike Loan

Hero Lectro H5: ঝাঁ চকচকে লুকে সাইকেল মাত্র 929 টাকায়! বাজিমাত করবে হিরোর নতুন সাইকেল

Aindrila Dhani

Published on:

hero-lectro-h5-price

ভারতীয় বাজারে ইলেকট্রিক বাইক আর ইলেকট্রিক স্কুটার আপনারা অনেক পেয়ে যাবেন। এই মডেলগুলির চাহিদাও কিন্তু বেশ ভালোই। এবার মার্কেটে রাজত্ব করতে চলে এসেছে ইলেকট্রিক সাইকেল। ইলেকট্রিক বাইক আর ইলেকট্রিক স্কুটারের সাথে রাস্তায় তাল মিলিয়ে চলবে এই ইলেকট্রিক সাইকেলগুলি।

সম্প্রতি ভারতীয় বাজারে লঞ্চ হয়েছে Hero Lectro H5 ইলেকট্রিক সাইকেল। Hero-র এই দুর্দান্ত ইলেকট্রিক সাইকেল 30 কিলোমিটার রেঞ্জ দিতে পারে। দুর্দান্ত পারফর্মেন্সের পাশাপাশি এতে রয়েছে একাধিক আধুনিক ফিচার। লঞ্চ হওয়ার পর থেকেই এই মডেলটি গ্রাহকদের বেশ পছন্দ হয়েছে। মাত্র 929 টাকায় পেয়ে যাবেন Hero Lectro H5! জেনে নিন বিস্তারিত।

Hero Lectro H5: ব্যাটারি প্যাক ও রেঞ্জ

এই ইলেকট্রিক সাইকেলে 1.56 কিলোওয়াটের দুর্দান্ত ব্যবহার করা হয়েছে। এটি চার্জ হতে 4 ঘন্টা সময় লাগে। একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে 30 কিলোমিটার রেঞ্জ দিতে পারে Hero Lectro H5।

Hero Lectro H5: মোটর ও স্পিড

ভালো রাইডিং এক্সপেরিয়েন্সের জন্য বড় ব্যাটারির পাশাপাশি শক্তিশালী মোটরের দরকার পড়ে। Hero Lectro H5 ইলেকট্রিক সাইকেলে 250 ওয়াটের BLDC টেকনোলজি সমৃদ্ধ মোটর ব্যবহার করা হয়েছে। এর সাহায্যে ইলেকট্রিক সাইকেলটি প্রতি ঘন্টায় সর্বোচ্চ 25 কিলোমিটার বেগে ছুটতে পারে।

Hero Lectro H5: ফিচার্স

ফিচারের দিক থেকে অন্যান্য ইলেকট্রিক টু-হুইলারগুলিকে হার মানিয়ে দেবে Hero Lectro H5। এতে ব্যবহার করা হয়েছে একাধিক আধুনিক ফিচার। এই ইলেকট্রিক সাইকেলে ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ওডোমিটার, রিফ্লেক্টর, ফাস্ট চার্জিং সাপোর্ট আর সিঙ্গেল সিটের সুবিধা রয়েছে। এছাড়া সুরক্ষার জন্য সামনের ও পিছনের চাকায় ডিস্ক ব্রেক ব্যবহার করা হয়েছে। এই ইলেকট্রিক সাইকেলে LED লাইটের ব্যবহার করেছে কোম্পানি।

Hero Lectro H5: দাম

ভারতীয় বাজারে Hero Lectro H5 ইলেকট্রিক সাইকেলের এক্স শোরুম দাম 28 হাজার 999 টাকা।

Hero Lectro H5: ফাইন্যান্স প্ল্যান

নগদে কিনতে না চাইলে অথবা বাজেট কম থাকলে আপনারা ফাইন্যান্স প্ল্যানে এই ইলেকট্রিক সাইকেল কিনতে পারবেন। এর জন্য আপনাদের প্রতি মাসে মাত্র 929 টাকা EMI হিসেবে জমা করতে হবে। বিস্তারিত তথ্য আপনারা কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট অথবা নিকটবর্তী শোরুম থেকে পেয়ে যাবেন‌।