Bike Loan

Hero Karizma XMR 2024: স্পোর্টি লুকে ধামাকার বাইক! পুরনো স্মৃতি মনে পড়বে অনেকেরই, দামও বাজেটের মধ্যে

Pushpita Baral

Published on:

hero-karizma-xmr-2024-price

সুন্দর ডিজাইন এবং শক্তিশালী কর্মক্ষমতা সহ একটি দুর্দান্ত স্পোর্টস বাইক খুঁজছেন? তাহলে Hero Karizma XMR 2024 আপনার জন্য একটি দুর্দান্ত বিকল্প হতে পারে। এই বাইকটি আপনাকে শুধু রাইডিং এর রোমাঞ্চই দেবে না বরং রাস্তায় আপনার স্টাইল স্টেটমেন্ট হয়ে উঠবে।

Hero Karizma XMR এর ইঞ্জিন পাওয়ার এবং মাইলেজ

Hero Karizma XMR 2024 মডেলে একটি 210 cc, 4-স্ট্রোক, 4-ভালভ, একক সিলিন্ডার লিকুইড কুলড ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিনটি সর্বোচ্চ 9250 rpm-এ 25.5 PS-এর সর্বোচ্চ শক্তি এবং 7250 rpm-এ 20.4 Nm-এর সর্বোচ্চ টর্ক জেনারেট করে৷ ফুয়েল ইনজেকশন প্রযুক্তিতে সজ্জিত এই ইঞ্জিনটি চমৎকার পারফরম্যান্সের পাশাপাশি ভালো মাইলেজও দেয়। কোম্পানির দাবি যে এই বাইকটি প্রতি লিটারে 41.55 কিমি মাইলেজ দেয়।

Hero Karizma XMR এর শক্তিশালী স্টাইলিং এবং আধুনিক ফিচারস

Hero Karizma XMR 2024 কে একটি আকর্ষণীয় ডিজাইন এবং স্পোর্টি লুক দেওয়া হয়েছে। এতে এলইডি হেডলাইট, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, পেশীবহুল ফুয়েল ট্যাঙ্ক এবং স্প্লিট সিটের মতো বৈশিষ্ট্য রয়েছে। এছাড়াও, এর সামনে টেলিস্কোপিক সাসপেনশন এবং পিছনে গ্যাস-চার্জড সাসপেনশন রয়েছে, যা একটি আরামদায়ক যাত্রার অভিজ্ঞতা প্রদান করবে।

Hero Karizma XMR এর নিরাপত্তা বৈশিষ্ট্য

Hero Karizma XMR 2024 মডেলে ডিস্ক ব্রেক (সামনে এবং পিছনে) রয়েছে, যা ভাল ব্রেকিং কর্মক্ষমতা দেবে। উপরন্তু, এটিতে একটি একক-চ্যানেল অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম (ABS) রয়েছে, যা পিচ্ছিল রাস্তায় ভারসাম্য বজায় রাখতে সাহায্য করে।

Hero Karizma XMR এর দাম

যারা স্টাইলিশ, শক্তিশালী এবং মাইলেজ দক্ষ স্পোর্টস বাইক খুঁজছেন তাদের জন্য Hero Karizma XMR 2024 একটি দুর্দান্ত বিকল্প। এর দাম 1,72,900 (এক্স-শোরুম) থেকে শুরু হয়। আপনিও যদি রাজকীয় যাত্রার অভিজ্ঞতা নিতে চান, তাহলে অবশ্যই একটি টেস্ট রাইডের জন্য Hero Karizma XMR 2024 নিন।