Bike Loan

Hero Hunk: সস্তায় ভরপুর পুষ্টি! হিরোর বাইক মাত্র 71 হাজারে, মাসে 3,000 টাকার EMI

Pushpita Baral

Published on:

hero-hunk-india-price-in-2024

আপনিও যদি হিরো হাঙ্ক সুপার বাইক নিয়ে আগ্রহী হয়ে থাকেন, তাহলে এই প্রতিবেদনের মাধ্যমে হিরো হাঙ্ক বাইক সম্পর্কে আমরা আপনাদের যাবতীয় খুঁটিনাটি তথ্য দিতে চলেছি। যার লুক আর ডিজাইন আজকের তরুণদের পাগল করে তুলছে। মাত্র 3,008 টাকার EMI-এ Contap লুক সহ বাড়িতে নিয়ে আসুন Hero Hunk-এর মজবুত বাইক। চলুন তবে জেনে নেওয়া যাক বাকি বিস্তারিত তথ্য।

Hero Hunk 2024: আকর্ষনীয় বৈশিষ্ট্য 

আপনি Hero Hunk বাইকে অনেক শক্তিশালী ফিচারস পাবেন। এতে আপনি LED হেডলাইট, ডিজিটাল মিটার, ফুয়েল ইন্ডিকেটর, ফুয়েল ট্যাঙ্ক এবং সিঙ্গেল চ্যানেল ABS এর মত অনেক ফিচারস পাবেন। এর লুক এবং দুর্দান্ত ডিজাইনের কারণে এই বাইকটি ভারতীয় বাজারে আরও জনপ্রিয় বাইক হয়ে উঠেছে। হাঙ্কে একটি 276 মিমি ব্যাসের ফ্রন্ট ডিস্ক ব্রেক রয়েছে। সঙ্গে একটি উল্টানো LCD কনসোল স্পিডোমিটার এবং 12V – 35 W/ 35 W – হ্যালোজেন বাল্ব ট্র্যাপিজয়েডাল MFR বাতি রয়েছে।

Hero Hunk 2024: ইঞ্জিন এবং মাইলেজ

Hero Hunk বাইকে 150cc, একক-সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হবে। এই ইঞ্জিনটি সর্বোচ্চ 14.4 হর্সপাওয়ার এবং 12.8 নিউটন-মিটার টর্ক জেনারেট করবে। এটিতে আপনি একটি ফাইভ-স্পিড গিয়ারবক্স এবং একটি ফুয়েল ট্যাঙ্কও পাবেন। যা 12.4 লিটার পর্যন্ত জ্বালানি ধারণ করতে পারবে।

Hero Hunk 2024: মূল্য এবং EMI প্ল্যান

দেশে Hero Hunk বাইকের এক্স-শোরুম মূল্য রাখা হয়েছে যথাক্রমে 71,890 টাকা। আপনি যদি সহজ কিস্তিতে কিনতে চান, তাহলে Hero Hunk-এর EMI প্রতি মাসে 3,008 টাকা থেকে শুরু হয়। মাত্র 3,008 টাকার EMI-এর বিনিময়েই আপনি এই বাইকটি কিনতে পারবেন।