Bike Loan

Hero HF Deluxe: ফের রাজত্ব করবে হিরো! প্রতি লিটারে 75‌ কিলোমিটার মাইলেজ, মাসে প্রয়োজন 2 হাজার টাকা

Aindrila Dhani

Published on:

hero-hf-deluxe-price-june-2024

দৈনন্দিন যাতায়াতের জন্য নতুন টু-হুইলারের খোঁজ করছেন? ভালো মাইলেজ সহ চলে এসেছে নতুন বাইক- Hero HF Deluxe। এতে আপনারা আধুনিক ফিচার পেয়ে যাবেন। যাঁরা সস্তায় বাইক কিনতে চাইছেন, তাঁদের জন্য 2024 Hero HF Deluxe একেবারে উপযুক্ত।

Hero Motocorp তাদের বিখ্যাত বাইক Hero HF Deluxe-কে নতুন আপডেট সহ 2024 সালে পুনরায় লঞ্চ করেছে। এতে আপনারা আগে থেকেও ভালো সুবিধা পেয়ে যাবেন। এছাড়া আধুনিক ফিচার্স সহ থাকছে দীর্ঘ মাইলেজ। জেনে নিন বিস্তারিত।

Hero HF Deluxe বাইকের ডিজাইন

এই অ্যাডভান্স বাইকে আপনারা আকর্ষণীয় ডিজাইন দেখতে পেয়ে যাবেন। এতে শার্প ও ন্যারো লুক দেওয়া হয়েছে। 2024 Hero HF Deluxe-এর প্রিমিয়াম লুক গ্রাহকদের বেশ পছন্দ হবে।

2024 Hero HF Deluxe বাইকের ইঞ্জিন

এই বাইকে 97.02cc-র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা আগের তুলনায় বেশি পাওয়ার ও টর্ক উৎপাদন করতে সক্ষম। ARAI অনুসারে, 2024 Hero HF Deluxe প্রতি লিটারে 75‌ কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম।

2024 Hero HF Deluxe বাইকের দাম

2024 Hero HF Deluxe-এর এক্স শোরুম দাম 59 হাজার টাকা থেকে শুরু হয়েছে। আর এই বাইকের অন রোড দাম 78 হাজার 252‌ টাকা। তবে আপনি যদি এতটাকা একসাথে খরচ করতে না চান, তবে ফাইন্যান্স প্ল্যানেও কিনতে পারবেন। সেক্ষেত্রে মাত্র 5 হাজার টাকা আপনাকে ডাউন পেমেন্ট করতে হবে।

বাকি টাকা ব্যাঙ্ক থেকে লোন নিতে পারবেন।‌আর 3 বছরের জন্য প্রত্যেক মাসে 9.7 শতাংশ সুদের হারে 2 হাজার 161 টাকা করে EMI দিতে হবে।‌