Bike Loan

Hero HF Deluxe: মাত্র 20000 টাকায় ঘরে আনুন Hero HF Deluxe! কীভাবে পাবেন? জানুন

Gourav Mondal

Published on:

hero-hf-deluxe-buy-in-just-rs-20000-from-quikr

ভারতের গাড়ির বাজারে অন্যতম জনপ্রিয় একটি গাড়ি নির্মাণকারী সংস্থা হল Hero। এই সংস্থার টু হুইলার থেকে শুরু করে আরো বিভিন্ন ধরনের গাড়ি রাইডারদের কাছে অত্যন্ত জনপ্রিয় (Hero HF Deluxe)। এই গাড়ি নির্মাণকারী সংস্থাটি তাদের 400CC সেগমেন্টের বাইক ইতিমধ্যেই বাজারে নিয়ে এসেছে। তবে সংস্থার তরফ থেকে কমিউটার বাইক গুলিকে সম্পূর্ণভাবে বাদ দেওয়া হয়নি। বর্তমানে এই কোম্পানির সবচেয়ে সস্তা বাইকটি Hero HF 100। 

তবে জনপ্রিয়তার দিক থেকে এগিয়ে রয়েছে হিরো স্প্লেন্ডার এবং হিরো এইচএফ ডিলাক্স (Hero HF Deluxe)। এবার এই হিরো এইচএফ ডিলাক্স কেনার ক্ষেত্রেই ক্রেতারা পেয়ে যেতে পারেন সুবর্ণ সুযোগ। একেবারে স্বল্প মূল্যে এই বাইকটি কিনে নিতে পারেন অনলাইন ওয়েবসাইট থেকে। Hero HF Deluxe এর সুযোগ-সুবিধা গুলির সাথে সাথে জেনে নিন অফার মূল্যে ঠিক কত টাকায় কিনতে পারবেন এই বাইক।

Hero HF Deluxe-র পারফরমেন্স

Hero HF Deluxe বাইকটিতে রয়েছে 97 সিসি সিঙ্গেল সিলিন্ডার ও 4 স্ট্রোক ইঞ্জিন। শক্তিশালী এই ইঞ্জিনটি 8 PS শক্তি উৎপন্ন করতে পারে। সেই সঙ্গে এই ইঞ্জিনটির টর্ক উৎপাদনের ক্ষমতা রয়েছে 8 নিউটন মিটার।

এই বাইকটির মেইলেজও অসাধারণ। প্রতি লিটারে 65 থেকে 70 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম Hero HF Deluxe বাইকটি। এছাড়াও এতে সিটটি অনেকটা লম্বা। রাইডারের আরামদায়ক ভ্রমণের জন্য যাবতীয় ব্যবস্থা করা হয়েছে এই বাইকে।

কীভাবে মাত্র 20,000 টাকায় কিনবেন Hero HF Deluxe বাইকটি?

ক্রেতারা শোরুম মূল্যে নতুন Hero HF Deluxe কিনে নিতে পারেন 65000 টাকায়। তবে BikeWale ওয়েবসাইটে পুরানো Hero HF Deluxe বাইকটি বিক্রির জন্য তালিকাভুক্ত করা হয়েছে। সেই ওয়েবসাইটে বাইকটির দাম রাখা হয়েছে 25000 টাকা। তালিকাভুক্ত এই বাইকটি আসলে 2010 সালের মডেল। তবে এটি অত্যন্ত ভালো অবস্থায় রয়েছে। তাই আপনিও যদি কম দামে একটি ভালো বাইকের সন্ধান করে থাকেন, তবে এটি আপনার জন্য সুবর্ণ সুযোগ। এই অফারে স্বল্প মূল্যে ভালো মানের বাইকটি পাওয়ার পাশাপাশি মূল নথি এবং বীমা সহ অন্যান্য সরকারি কাগজপত্রও পেয়ে যাবেন।