Bike Loan

Hero Glamour Xtec: ভোল বদলে নতুন রুপে হিরো! লাগবে না মোটা টাকা, মাসে 2 হাজার টাকার কিস্তিতে ঘরে তুলুন

Aindrila Dhani

Published on:

hero-glamour-xtec-emi-plan

Hero Glamour Xtec: আপনি যদি বাইক কেনার প্ল্যান করে থাকেন তবে Hero Glamour Xtec সম্পর্কে জেনে রাখুন। এই বাইকটি এবার খুবই কম দামে বাড়ি নিয়ে যেতে পারবেন আপনারা। আপনার বাজেট যদি 30 হাজার টাকাও হয়, তাও কিনতে পারবেন এটি।

Hero Glamour Xtec-এ প্রয়োজনীয় ফিচার রেখেছে কোম্পানি। এছাড়া বেশকিছু স্মার্ট ফিচারের সুবিধা ও আপনারা পেয়ে যাবেন। এর ওজন 122 কিলোগ্রাম। এতে 10 লিটারের ফিউল ট্যাঙ্ক ক্যাপাসিটি রয়েছে। অন্যান্য কমিউটার বাইকের তুলনায় 54 শতাংশ ভালো মাইলেজ দেয় এটি।

Hero Glamour Xtec: ইঞ্জিন

এই বাইকে 124.7cc-র BS6 ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 20.72 bhp শক্তি ও 10.6 Nm টর্ক জেনারেট করতে সক্ষম। এর ওজন 122 কেজি।

Hero Glamour Xtec বাইকের মাইলেজ

মাইলেজের দিক থেকে অন্যান্য কমিউটার বাইকের তুলনায় 54 শতাংশ ভালো মাইলেজ দিতে পারে Hero Glamour Xtec। এই বাইকে 10 লিটারের ফিউল ট্যাঙ্ক ক্যাপাসিটি রয়েছে। প্রতি লিটার পেট্রোলে 54 কিলোমিটার মাইলেজ দেয় এই বাইক।

Hero Glamour Xtec বাইকের ফিচার্স

Hero Glamour Xtec-এ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, স্মার্টফোন কানেক্টিভিটি, নেভিগেশন, এলইডি হেড ল্যাম, সাইড স্ট্যান্ড ইঞ্জিন কাট অফ আর USB চার্জিং সাপোর্টের মতো ফিচার্স রয়েছে।

Hero Glamour Xtec: দাম

Hero Glamour Xtec-এর এক্স শোরুম দাম 87 হাজার 998 টাকা। মাত্র 28 হাজার টাকায় এটি বাড়ি নিয়ে যেতে পারবেন আপনি।

কীভাবে 28,000 টাকায় Hero Glamour Xtec কিনবেন?

আপনার বাজেট যদি কম হয় তাহলে ফাইন্যান্স প্ল্যানে Hero Glamour Xtec চিনতে পারেন‌। সেক্ষেত্রে 28 হাজার টাকা ডাউন পেমেন্ট করলে বাকি 78 হাজার 413 টাকা আপনাকে লোন নিতে হবে। 9.7 শতাংশ সুদের হারে 3 বছরের জন্য প্রতি মাসে 2 হাজার 487 টাকা করে EMI দিতে হবে আপনাকে।