Bike Loan

Hero Electric Cycle: মাত্র 999 টাকায় ইলেকট্রিক সাইকেল! না না স্বপ্ন নয় সত্যি, ফুল চার্জ ছুটবে 60 কিমি

Aindrila Dhani

Published on:

hero-electric-cycle-price

Hero Electric Cycle: এত গরমে রাস্তায় বেরোতে কারোরই ভালো লাগেনা। কিন্তু সাইকেল থাকলে কাজ অনেকটাই সহজ হয়ে যায়। আপনি যদি দৈনন্দিন প্রয়োজনে ইলেকট্রিক সাইকেলের খোঁজে থাকেন, তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য ভীষণ কাজের হতে পারে।

এখন ইলেকট্রিক সাইকেলের চাহিদা হু হু করে বাড়ছে। আসলে সাধারণ সাইকেলের মতো ইলেকট্রিক সাইকেলে বেশি পরিশ্রম করতে হয় না। চার্জেই চলে এগুলি। সম্প্রতি Hero Electric লঞ্চ করেছে তাদের নতুন ইলেকট্রিক সাইকেল। একবার সম্পূর্ণ চার্জে 60 কিলোমিটার মতো রেঞ্জ দিতে পারে এটি।

Hero Electric Cycle রেঞ্জ (Hero Electric Cycle Range)

Hero Electric Cycle-এ 7.8 Ah ক্ষমতা সম্পন্ন লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক ব্যবহার করা হয়েছে। এটি ডিট্যাচেবল ব্যাটারি। একবার সম্পূর্ণ চার্জ দিলে Hero Electric Cycle 40 কিলোমিটার থেকে 60 কিলোমিটার রেঞ্জ দিতে পারে।

Hero Electric Cycle-এর সর্বোচ্চ গতিবেগ

Hero Electric Cycle-এ ওয়াটার রেসিসটেন্স IP67 রেটিং আছে। ফলে এই ইলেকট্রিক সাইকেলের ব্যাটারি প্যাক জল আর ধুলোর হাত থেকে সুরক্ষিত থাকবে। এতে 250 ওয়াটের BLDC মোটর ব্যবহার করা হয়েছে। যার সাহায্যে Hero Electric Cycle প্রতি ঘন্টায় সর্বোচ্চ 25 কিলোমিটার বেগে ছুটতে পারে।

Hero Electric Cycle-এর ফিচার্স (Hero Electric Cycle Features)

এই ইলেকট্রিক সাইকেলে বেশ কিছু প্রয়োজনীয় ফিচার রয়েছে। এতে আপনারা পুশ বাটন স্টার্ট, ডিজিটাল স্পিডোমিটার, সিঙ্গেল সিট পেয়ে যাবেন। Hero Electric Cycle-এর ব্যাটারির চার্জ শেষ হয়ে গেলে আপনারা প্যাডেল করে গন্তব্যে পৌঁছাতে পারবেন। এই সাইকেলে LED লাইক দেওয়া আছে। এছাড়া সুরক্ষার জন্য ভালো কোয়ালিটির ব্রেকিং সিস্টেম পেয়ে যাবেন।

Hero Electric Cycle-এর দাম

ভারতীয় বাজারে Hero Electric Cycle-এর এক্স শোরুম দাম 28 হাজার 999 টাকা।

কিভাবে 929 টাকায় Hero Electric Cycle কিনবেন?

আপনারা চাইলে এই ইলেকট্রিক সাইকেল ফাইনান্স প্ল্যানে কিনতে পারবেন। সেক্ষেত্রে প্রতি মাসে 929 টাকা করে কিস্তি দিতে হবে।