Bike Loan

Hero Duet Hybrid: প্রথম দেখাতেই প্রেমে পড়ে যাবে যে কেউ! অফুরন্ত মাইলেজ, বাড়িতে তুলুন মাত্র 4 হাজার টাকার মাসিক কিস্তি

Aindrila Dhani

Published on:

hero-duet-hybrid-mileage

75 কিলোমিটার মাইলেজ সহ নতুন হাইব্রিড স্কুটার লঞ্চ করেছে Hero। শক্তিশালী ও বড় ব্যাটারি প্যাক ব্যবহার করা হয়েছে এই। আমরা কথা বলছি Hero Duet-এর সম্পর্কে।

বর্তমানে ইলেকট্রিক স্কুটারের চাহিদা অনেকটা বেড়ে গেছে। বিভিন্ন কোম্পানির ইলেকট্রিক স্কুটার আপনারা ভারতীয় বাজারে পেয়ে যাবেন। কিন্তু পেট্রোল চালিত স্কুটারকে টক্কর দেওয়া এত সহজ নয়। Hero নিয়ে এসেছে নতুন হাইব্রিড স্কুটার- Hero Duet। দুর্দান্ত রেঞ্জের পাশাপাশি রয়েছে আধুনিক টেকনোলজির ব্যবহার। এতে আপনার মনোরঞ্জনের জন্য বেশ কিছু ফিচার পেয়ে যাবেন। 75 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারে এই স্কুটার। জেনে নিন বিস্তারিত।

Hero Duet Hybrid-এর রেঞ্জ (Hero Duet range)

এই হাইব্রিড স্কুটারে 110cc-র এয়ার কুল্ড সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। Hero Duet-এর ইঞ্জিন 7,500 rpm-এ 8 Hp শক্তি ও 5,500 rpm-এ 7 Nm টর্ক উৎপাদন করে। প্রতি লিটারে 75 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারে Hero Duet।

Hero Duet Hybrid-এর ফিচার্স

Hero Duet-এর ফিচার্স সম্পর্কে কথা বলতে গেলে, এই হাইব্রিড স্কুটারে আপনারা আধুনিক টেকনোলজির ব্যবহার দেখতে পেয়ে যাবেন। এতে রয়েছে সাইড স্ট্যান্ড অ্যালার্ট, ডিজিটাল ইন্স্ট্রুমেন্ট ক্লাস্টার, মোবাইল কানেক্টিভিটি ইত্যাদি। এছাড়া আরো কানেক্টিভিটি পেয়ে যাবেন আপনারা।

Hero Duet Hybrid-এর দাম

আপনি কি এতদূর পড়ে Hero Duet কেনার কথা ভাবছেন? তবে জেনে রাখুন এই হাইব্রিড স্কুটারের দাম। ভারতীয় বাজারে Hero Duet-এর এক্স শোরুম 52 হাজার টাকা থেকে শুরু হয়েছে। তবে এতে ফাইন্যান্স প্ল্যানের সুবিধাও রয়েছে। সেক্ষেত্রে 26 হাজার টাকা ডাইন পেমেন্ট করে 4 হাজার টাকা মাসিক কিস্তি দিতে হবে।