Bike Loan

Hero AE-3 Electric Tri Scooter: হিরোর ৩ চাকার স্কুটি দেখে হতবাক সারা বিশ্ব! একবার ফুল চার্জে ঘোরা যাবে সারা শহর, মুগ্ধ করবে ফিচার

Aindrila Dhani

Published on:

hero-ae-3-electric-tri-scooter-price

এখন সকলেই পেট্রোল আর ডিজেলের ঊর্ধ্বমুখী দামের কারণে বিরক্ত। এই কারণে বহু মানুষ ইলেকট্রিক বাইকের ব্যবহার শুরু করেছে। গত কয়েক বছর ধরে ইলেকট্রিক বাইকের চাহিদা দ্রুত হারে বৃদ্ধি পাচ্ছে। এটি যেমন আমাদের পরিবেশের জন্য ভালো, ঠিক তেমনই আমাদের পকেটের জন্যেও সাশ্রয়ী।

আপনি এখনও পর্যন্ত অনেক ইলেকট্রিক বাইকের মডেল দেখে থাকবেন। আজকের প্রতিবেদনে আমরা এমন একটি ইলেকট্রিক বাইকের কথা বলব, যেটি বিশেষভাবে বয়স্ক মানুষদের জন্য ডিজাইন করা হয়েছে। এতদিন শুধুমাত্র যুবক-যুবতীরাই বাইক চালানোর আনন্দ নিতে পারতেন, এখন থেকে বৃদ্ধ মানুষেরাও এই আনন্দ উপভোগ করতে পারবেন। আমরা কথা বলছি Hero Electric AE-3 Electric Tri Scooter-এর সম্পর্কে।য়

Hero AE-3 Electric Tri Scooter: রেঞ্জ

এই স্কুটারে 3 কিলোওয়াটের মোটর আর 48 ভোল্ট, 2.4 কিলোওয়াট আওয়ার ক্যাপাসিটি লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক ব্যবহার করা হয়েছে। এই ভ্যাট এর সম্পূর্ণ চার্জ হতে 5 ঘণ্টা সময় নেয়। কোম্পানির দাবি করেছে, Hero AE-3 Electric Tri Scooter একবার সম্পূর্ণ চার্জে 100 কিলোমিটার রেঞ্জ দিতে পারে। প্রতি ঘন্টায় সর্বোচ্চ 80 কিলোমিটার বেগে ছুটতে সক্ষম এটি। এই ইলেকট্রিক স্কুটারের মোট ওজন 140 কিলোগ্রাম।

Hero AE-3 Electric Tri Scooter: ফিচার্স

এই ইলেকট্রিক স্কুটারে ডিজিটাল ও আধুনিক ফিচারের ব্যবহার করা হয়েছে। এতে রিমোট স্টার্ট, ওয়ান টাচ সেলফ স্টার্ট, ওডোমিটার, ডিজিটাল স্পিডোমিটার, টাইমার ক্লক, টাচ স্ক্রিন ডিসপ্লে, ব্লুটুথ কানেক্টিভিটি, ওয়াইফাই আর GPS সিস্টেম রয়েছে। এছাড়া রিভার্স পার্কিং, টিউবলেস টায়ার, হ্যালোজেন ল্যাম্প, মেটাল অ্যালয় হুইল, সাইড স্ট্যান্ড, ফগ লাইট, সাইড মিরর, ডিজিটাল ইন্ডিকেটর আর LED লাইফ ল্যাম্প ইত্যাদির সুবিধা রয়েছে।

Hero AE-3 Electric Tri Scooter: দাম

Hero AE-3 Electric Tri Scooter-এর এক্স শোরুম দাম 1.5 লাখ টাকা।