Bike Loan

GTV 300 New Updates: স্মৃতি উস্কে ভেসপার দুরন্ত কামব্যাক! একবার দেখলেই প্রেমে পড়ে যাবেন, কিনবেন নাকি?

Aindrila Dhani

Published on:

gtv-300-new-updates-news

Piaggio নিশ্চিতভাবে জানে কিভাবে তার Vespa রেঞ্জের স্কুটার সারা বছর ধরে‌ গ্রাহকদের কাছে রোমাঞ্চকর করে রাখতে হয়। কোম্পানি জাপানের বাজারের GTV 300 স্কুটারের জন্য একটি নতুন পেইন্ট স্কিম চালু করেছে। এই নতুন পেইন্ট স্কিমটির নাম গ্রে ট্র্যাভোলজেন্টে। যার বডিওয়ার্কে উজ্জ্বল কমল রঙের ইঙ্গিত রয়েছে। এই কমলা অ্যাকসেন্টগুলি হেডল্যাম্প ইউনিট, সামনের প্যানেল এবং পিছনের প্যানেলেও রয়েছে। এই নতুন পেইন্ট স্কিম স্কুটারটিকে বেশ উত্তেজনাপূর্ণ এবং আকর্ষণীয় করে তুলেছে।

GTV 300: ইঞ্জিন

এই ইতালীয় কোম্পানি স্কুটারের যান্ত্রিক দিকগুলি পরিবর্তন করার জন্য স্পর্শ করেনি এবং এতে কোনও নতুন ফিচার যোগ করেনি। GTV 300-এ আপনারা 278cc-র লিকুইড কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন পেয়ে যাবেন। যা প্রায় 24 bhp শক্তি তৈরি করে। এমন শক্তি একটি শহুরে স্কুটারের জন্য অনেক বেশি। এর সিটের উচ্চতা 790 মিলিমিটার। এই স্কুটারে 8.5 লিটারের ফিউল ট্যাঙ্ক ক্যাপাসিটি রয়েছে।

GTV 300: ফিচার্স

ফিচারের কথা বলতে গেলে, এই স্কুটারটি জুড়ে LED লাইটিং করা হয়েছে। এছাড়া ABS এবং রাইডিং মোড সহ একটি সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে।

GTV 300: দাম

এই রেঞ্জের অন্যান্য উচ্চ-পারফরম্যান্স স্কুটারগুলির মতো GTV 300-এর দাম বেশির দিকেই থাকবে। এই কারণে GTV 300 ভারতে লঞ্চ করবে না কোম্পানি। এর দাম 8499 ডলার হতে পারে।