Bike Loan

Honda Activa 6G: হাতে বেশি টাকা নেই? মাত্র 25 হাজারে বাড়িতে আনুন Honda Activa 6G, কীভাবে? জানুন

Gourav Mondal

Published on:

gets-honda-activa-6g-at-rs-25000

ভারত সহ নেপাল ও বাংলাদেশের বাজারে Honda বাইকের জনপ্রিয়তা প্রবল। বহু ক্রেতা হোন্ডার বাইক বা স্কুটার বেশ পছন্দ করে। তবে অনেকেই মোটা ক্যাস খরচ করে এই বাইক বা স্কুটার কিনতে পারেন না। তাদের জন্য রয়েছে একটি দারুন সুযোগ। যেখানে মাত্র 25 হাজার টাকা খরচ করে কেনা যাবে Honda Activa 6G স্কুটার। কীভাবে কোথা থেকে কিনবেন? পাশাপাশি এই 6G স্কুটারে কী কী সুবিধা পাবেন, সে সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

দমদার পারফরম্যান্স ও বাড়তি মাইলেজ  

Honda Activa 6G স্কুটারে আছে 109.51 সিসি BS6 ইঞ্জিন। এই ইঞ্জিনটি 7.73bhp শক্তি উৎপন্ন করতে সক্ষম। সেই সঙ্গে শক্তিশালী এই ইঞ্জিনের সাহায্যে 8.9Nm টর্ক উৎপন্ন হয়। অর্থাৎ এই শক্তিশালী ইঞ্জিনের সাহায্য  Honda-র এই স্কুটারের গতি অনায়াসে রাইডারদের দৈনন্দিন ব্যবহারের জন্য অত্যন্ত উপযোগী হয়ে ওঠে।

সংস্থার তরফ থেকে দাবি করা তথ্য অনুসারে এই স্কুটারটির মাইলেজ অত্যন্ত উন্নত মানের। এই স্কুটিটি 59kmpl পর্যন্ত মাইলেজ (Honda Activa 6G mileage) দিতে পারে বলে দাবি করেছে নির্মাণকারী সংস্থা। অর্থাৎ আরোহী জ্বালানির ট্যাংক সম্পূর্ণ অবস্থায় অনেক বেশি দূরত্ব অতিক্রম করতে পারেন। 

Honda Activa 6G-র ডিজাইন ও ফিচার 

Honda Activa 6G-র ডিজাইন অনেকটা আগের মডেলের মতো হলেও এর সঙ্গে যুক্ত করা অত্যাধুনিক কিছু সুযোগ সুবিধা এই স্কুটিকে আরোহীদের কাছে আরো আকর্ষণীয় করে তুলেছে। ডিজাইনের দিক থেকে আরও ক্রোম ব্যবহার করা হয়েছে এবং সামনের নকশাও কিছুটা পরিবর্তন করা হয়েছে।

এই স্কুটিতে ওপেন অ্যাপ জিনিস যেমন সি স্টার্ট, অ্যানালগ ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, অ্যানালগ ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার স্ট্যান্ডার্ড ইত্যাদি ভেরিয়েন্টে পাওয়া যায়। শুধু তাই নয় হাই এন্ড ভেরিয়েন্টে  একটি সেমি ডিজিটাল ক্লাস্টারও পাবেন আরোহী। এতে আছে এক্সটার্নাল ফুয়েল ক্যাপ। তাই এর সাহায্যে জ্বালানি পূরণ করা আরও সহজ হয়ে গেছে। এছাড়াও আছে কম্বি ব্রেকিং সিস্টেম বা CBS। এই সিস্টেমটি একই সাথে উভয় টায়ারকে যুক্ত করে, যার মাধ্যমে ব্রেকিং কর্মক্ষমতা উন্নত হয়।

কীভাবে 25,000 টাকায় পাবেন?

বর্তমানে এই স্কুটারের বাজার মূল্য (Honda Activa 6G price) 80 হাজার টাকার বেশি। তবে দামের দিক থেকে সব থেকে আকর্ষনীয় অফার হল, এই স্কুটারটি Quikr-এর ওয়েবসাইটে মাত্র 25 হাজার টাকায় পাওয়া যাচ্ছে। 2022 মডেলের এই স্কুটারটি এখন পর্যন্ত মাত্র 12000 টাকায় বিক্রি হয়েছে। তাই এই অফারগুলির সাহায্যে খুব সহজেই বাড়িতে অত্যাধুনিক এই স্কুটারটি নিয়ে আসতে পারেন।