Bike Loan

Honda Activa 6G: দারুন খবর! মাত্র 25 হাজার খরচ করে কিনুন Honda-র এই দুর্দান্ত স্কুটার, কীভাবে? জানুন

Gourav Mondal

Published on:

gets-honda-activa-6g-at-just-rs-25000

আপনি কি একটি স্কুটার কেনার কথা ভাবছেন? কিন্ত বাজেট কম থাকার কারণে কিনতে পারছেন না, তাহলে আপনার জন্য একটি সুখবর রয়েছে। হ্যাঁ বন্ধুরা, এখন আপনি খুব কম দামে একটি দুর্দান্ত স্কুটার কিনতে পারেন। আজ আমরা সেকেন্ড হ্যান্ড (Second Hand Scooter) Honda Activa 6G স্কুটার নিয়ে কথা বলবো, যা অনলাইনে খুব সস্তা মূল্যে পেয়ে যাবেন। আসুন বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

স্টাইলিশ লুক ও আরামদায়ক রাইডিং 

Honda Activa 6G  স্কুটারে স্টাইলিশ লুক দেওয়া হয়েছে। যেখানে পাবেন ক্রোম ফিনিশং। এতে টেলিস্কোপিক ফ্রন্ট সাসপেনশন পাবেন, যা খারাপ রাস্তাতেও সুন্দর রাইডিং-র অভিজ্ঞতা প্রদান করবে। এছাড়া এতে রয়েছে অ্যালয় হুইল এবং টিউবলেস টায়ার। 

দমদার ইঞ্জিন ও বাড়তি মাইলেজ 

Activa 6G স্কুটারের ইঞ্জিনের কথা বললে, এতে একটি 109.51 সিসি ইঞ্জিন পাবেন, যা 7.73bhp শক্তি এবং 8.90Nm টর্ক জেনারেট করে। এই ইঞ্জিনের পারফরমেন্স খুব মসৃন। 

সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো, এই স্কুটারে চমৎকার মাইলেজ পাওয়া যায়। এটি প্রতি লিটারে 45 থেকে 50 কিমি মাইলেজ দিতে সক্ষম। এতে 5.3 লিটারের জ্বালানি ট্যাংক রয়েছে। ফুল ট্যাংক ফুয়েল ভরলে 250 কিমি পর্যন্ত ভ্রমণ করা যাবে। 

অত্যাধুনিক ফিচার 

আকর্ষণীয় লুক ও দমদার পারফরমেন্সের পাশাপাশি এতে উন্নত ফিচার দেওয়া হয়েছে। যেখানে LED হেডলাইট পাবেন। এর সাথে ট্রাফিক লাইট পেলে ইঞ্জিন অটোমেটিক বন্ধ হয়ে যাবে। এতে বাইরের দিক থেকে ফুয়েল রিফিল করা যাবে। এছাড়া ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার দেওয়া হয়েছে। 

কীভাবে সস্তা মূল্যে কিনতে পারবেন?

আপনি যদি এই দুর্দান্ত স্কুটারটি কিনতে চান, তাহলে Quikr থেকে খুব সস্তা দামে পেয়ে যাবেন। এটি Quikr-র তালিকাভুক্ত করা হয়েছে। যেখানে Honda Activa 6G স্কুটারের 2021 মডেলটি মাত্র 25,000 টাকায় পাওয়া যাচ্ছে। এটি একটি সেকেন্ড হ্যান্ড স্কুটার, যা মাত্র 13,000 কিমি চলেছে। স্কুটারের অবস্থা ভালো আছে। আপনি যদি এটি কিনতে আগ্রহী থাকেন, তাহলে উক্ত ওয়েবসাইট থেকে আজই মালিকের সঙ্গে যোগাযোগ করুন।