Bike Loan

Hero Splendor Plus: জলের দরে বিকচ্ছে হিরোর বাইক! মাত্র 30 হাজারে কিনুন

Gourav Mondal

Published on:

gets-hero-splendor-plus-at-just-rs-30000

ভারতের বাজারে Hero Splendor Plus খুবই জনপ্রিয় একটি বাইক। এতে আপনি চমৎকার মাইলেজের পাশাপাশি দুর্দান্ত ফিচার দেখতে পাবেন। বাইকটির লুকও বেশ আকর্ষণীয়। এই সমস্ত কারণে বাইকটি ভারতের বাজারে সবচেয়ে বেশি বিক্রিত বাইক। 

বছরের পর বছর ধরে বাইকটি শীর্ষে অবস্থান করছে। তবে সময়ের সাথে সাথে এই বাইকের দামও বেড়েছে। বর্তমানে এই বাইকের এক্স-শোরুম মূল্য প্রায় 75,000 টাকা। এই দামের কারণে অনেকেই বাইকটি কিনতে পারেন না। তবে আপনিও যদি Hero Splendor Plus কেনার স্বপ্ন দেখেন, তাহলে আপনার জন্য রয়েছে একটু দারুন অফার। 

আজ আমরা আপনার জন্য এমন এক অফার নিয়ে হাজির হয়েছি, যেখানে আপনি খুবই সাশ্রয়ী মূল্যে এই বাইকটি কিনতে পারবেন। 

মাত্র 30 হাজারে কিনুন হিরোর দুর্দান্ত বাইক

Hero Splendor-র সেকেন্ড হ্যান্ড বাইক কিনলে অনেক কম দামে এটি পেয়ে যাবেন। মাত্র 30,000 টাকায় সেকেন্ড হ্যান্ড বাইক হিসাব এটি কিনতে পারবেন। অনেক জায়গায় সেকেন্ড হ্যান্ড বাইকের শোরুম বা মার্কেট থাকে। সেখানে গিয়ে কিনতে পারেন। কিন্তু যেখানে মার্কেট নেই, তাদের জন্য বেস্ট অপশন অনলাইন। 

নিম্নে কিছু অনলাইন সাইটের অফার দেওয়া হলো। আপনি এই সাইটে গিয়ে অফারগুলি দেখতে পারেন। 

সেকেন্ড হ্যান্ড বাইক কেনার একটি ভালো ওয়েবসাইট হলো Droom। এখানে আপনি 2015 মডেলের Hero Splendor Plus মাত্র 30,000 দিয়ে কিনতে পারবেন। বাইকটি খুব ভালো অবস্থায় রয়েছে এবং খুব কম চালানো হয়েছে। তাই এই দামের মধ্যে আপনি একটি ভালো মানের সেকেন্ড হ্যান্ড বাইক পেতে পারেন। এছাড়া এই বাইকের 2018 মডেলটি মাত্র 40,000 টাকায় এখানে বিক্রি হচ্ছে। তবে এটি কেবল দিল্লির কাছাকাছি থেকেই কিনতে পারবেন।