Bike Loan

Bajaj Pulsar 150 DTS-i: মাত্র 35 হাজারে বাজাজ পালসারের ধাসু বাইক! কীভাবে কিনবেন? দেখে নিন

Gourav Mondal

Published on:

get-bajaj-pulsar-150-dts-i-at-just-rs-35000

বর্তমান সময়ে ভারতীয় গাড়ির বাজারে গাড়ি নির্মাণকারী সংস্থা Bajaj এর জনপ্রিয়তা তুঙ্গে। অনেকেই পছন্দ মতো গাড়ি বা মোটর সাইকেল কিনতে গেলে Bajaj এর গাড়ি গুলিকে বেছে নেন। আপনিও যদি একটি স্বল্প মূল্যের বাজাজ পালসার বাইক কিনে নিতে চান, সেক্ষেত্রে আপনার কাছে রয়েছে সুবর্ণ সুযোগ। অনলাইনের মাধ্যমে খুব সহজেই অত্যন্ত কম দামে পেয়ে যেতে পারেন Bajaj Pulsar 150 DTS-i বাইকটি। এই বাইকের সুযোগ সুবিধা থেকে শুরু করে ঠিক কতটা কম দামে এটি কিনে নিতে পারবেন তা দেখে নিন।

Bajaj Pulsar 150 DTS-i এর পারফরমেন্স

বাজাজ সংস্থার দ্বারা নির্মাণ করা এই বাইকটিতে আছে একটি 149.5 cc 4 স্ট্রোক, 2 ভালভ, টুইন স্পার্ক সহ DTS-i ফুয়েল ইনজেক্টেড ইঞ্জিন। এই ইঞ্জিনটি 8500 RPM-এ 14 PS শক্তি এবং 6500 RPM-এ 13.41 টর্ক উৎপন্ন করতে সক্ষম। এছাড়াও কোম্পানির দাবি অনুসারে এই বাইকটি প্রতি লিটারে 65 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে পারে।

বাইকের ডিজাইন

নির্মাণকারী সংস্থার তরফ থেকে Bajaj Pulsar 150 DTS-i বাইকটিকে স্পোর্টি আকর্ষণীয় লুকে গড়ে তোলা হয়েছে। স্পোর্টি অ্যালয় হুইল এবং এলইডি টেললাইট বাইকটিকে আরো আধুনিক রূপে গড়ে তুলেছে। এই কারণে এর ডিজাইন সহজেই ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করে।

বাইকের নিরাপত্তা

বাইক আরোহীর নিরাপত্তার কথা মাথায় রেখে Bajaj Pulsar 150 DTS-i বাইকটিতে বিশেষ কয়েকটি ব্যবস্থা করা হয়েছে। গাড়িটিতে আছে 260 মিমি ফ্রন্ট ডিস্ক ব্রেক এবং 130 মিমি রিয়ার ড্রাম ব্রেক। সেই সঙ্গে এই বাইকে আছে অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম বা ABS। এই ABS সিস্টেমটি ভেজা রাস্তা বা জরুরী অবস্থায় চলাচলের জন্য জন্য অত্যন্ত উপযোগী।

বাইকের দাম

বহু আগ্রহী ক্রেতার ক্ষেত্রেই অনেক সময় দেখা যায় আর্থিক সমস্যার কারণে তারা পছন্দের বাইকটি নিতে পারেন না। তবে আপনি যদি Bajaj Pulsar 150 DTS-i বাইকটি নিতে চান তবে একটি সুবর্ণ সুযোগ দিচ্ছে Quikr এর ওয়েবসাইট। কারণ এই ওয়েবসাইটে এই বাইকটি মাত্র 35 হাজার টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। 2011 সালের মডেলটি আবার পাওয়া যাচ্ছে 55000 টাকায়। Quikr ওয়েবসাইটে এখনো পর্যন্ত এই বাইকের অফারটি বর্তমান রয়েছে। তাই সুযোগ হাতছাড়া করতে না চাইলে এখনি অফারটি দেখে নিন।