Bike Loan

Fortuner: মির্জাপুরের গুড্ডু ভাইয়ার প্রিয় গাড়ি এখন আপনার হাতে! লুকে বাজার সেরা, মাত্র 3 লাখ টাকা খরচে ঘরে তুলুন

Aindrila Dhani

Published on:

fortuner-car-price-emi-plan

আপনি কি মির্জাপুর ওয়েব সিরিজটি দেখেছেন? সম্প্রতি মির্জাপুর 3 রিলিজ হয়েছে। আগের দুটি সিজনের মতো এই সিজনও যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছে। এই ওয়েব সিরিজে প্রত্যেক তারকা দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন। তারকাদের পাশাপাশি এই সিরিজের আরেকটি জিনিস দর্শকদের বেশ ভালো লেগেছে। সেটি কী? জেনে নিন।

মির্জাপুর 3-র অন্যতম চর্চিত চরিত্র হল গুড্ডু ভাইয়া। এই গুড্ডু ভাইয়াকে বেশিরভাগ সময় ফর্চুনার চালিয়েই যেতে দেখা গেছে। গুড্ডু পন্ডিতের প্রিয় গাড়ি এটি। এই ওয়েব সিরিজ রিলিজ হওয়ার পর থেকে ফর্চুনারের চাহিদা আশ্চর্যজনকভাবে হঠাৎ করে অনেকটা বেড়ে গেছে। বর্তমানে ফর্চুনার ট্রেন্ড করছে। এই গাড়িতে আধুনিক টেকনোলজির ব্যবহার করেছে কোম্পানি। এতে ড্রাইভার কন্ট্রোলে পাওয়ার ব্যাকডোর অ্যাক্সেসের মতো সুবিধা রয়েছে। এই গাড়িতে আপনারা পেট্রোল আর ডিজেল উভয় ভ্যারিয়েন্ট পেয়ে যাবেন।

Fortuner: মাইলেজ

ফর্চুনারে 2755সিসির ডিজেল ইঞ্জিন রয়েছে। এছাড়া 2694সিসির পেট্রোল ইঞ্জিনের ভ‌্যারিয়েন্ট পেয়ে যাবেন। এই গাড়িতে ম্যানুয়াল আর অটোমেটিক উভয় ট্রান্সমিশনের সুবিধা রয়েছে। প্রতি লিটারে 10 কিলোমিটার মাইলেজ দিতে পারে ফর্চুনার।

Fortuner: ডাইমেনশন

ফর্চুনার একটি 7 সিটের ফোর হুইলার। এই মডেলের দৈর্ঘ্য 4795 মিলিমিটার, প্রস্থ 1855 মিলিমিটার আর হুইলবেস 2745 মিলিমিটার।

Fortuner: আধুনিক ফিচার্স

ফর্চুনারে আপনারা লেদার সিট, ভেন্টিলেটেড ফ্রন্ট সিট, হিট রিজেকশন গ্লাস, ক্রুজ কন্ট্রোল, TFT মাল্টি ইনফো ডিসপ্লে, স্টিয়ারিং হুইল ইত্যাদি সুবিধা পেয়ে যাবেন। এছাড়া এই গাড়িতে ভয়েস রিকগনেশন সুইচ, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, ডুয়াল এসি, ইলেকট্রোক্রমিক ইনসাইড রেয়ার ভিউ মিরর, 11 স্পিকারের JBL, , জিও ফেন্সিং, রিয়েল টাইম হুইল ট্রাকিং, সফট আর্ম রেস্ট, সেন্টার কন্ট্রোল বক্স, স্মার্ট কী, ড্রাইভার কন্ট্রোল ব্যাকডোর অ্যাক্সেস ইত্যাদি ফিচার রয়েছে।

Fortuner: দাম

ভারতীয় বাজারে ফর্চুনারের অন রোড দাম 38 লাখ 77 হাজার 305 টাকা। এই গাড়ি ফাইন্যান্স প্ল্যানে নেওয়া যাবে। আপনি যদি 3 লাখ 88 হাজার টাকা ডাউন পেমেন্ট করেন, তাহলে 9.8 শতাংশ সুদের হারে 4 বছরের জন্য প্রতি মাসে 88 হাজার 163 টাকা করে কিস্তি দিতে হবে।