Bike Loan

Ford Figo Petrol LXI: স্বপ্ন দেখার দিন শেষ! দুর্দান্ত গাড়ি নিয়ে হাজির ফোর্ড, মাত্র 1.39 লাখ টাকা খরচে পেয়ে যাবেন

Aindrila Dhani

Published on:

ford-figo-petrol-lxi-2024

Ford Figo Petrol LXI: ভারতীয় প্রযুক্তির দিকে তাকালে, প্রত্যেকেই চায় তাদের পরিবারের জন্য একটি ভাল গাড়ি কিনতে। কিন্তু কম বাজেটের কারণে অনেকেরই শখের চার চাকার গাড়ি কেনা কঠিন হয়ে পড়ে এবং তার বদলে একটি টু-হুইলার কেনার পরিকল্পনা করেন। আপনারা এবার গাড়ি কেনার শখ পূরণ করতে পারবেন। জেনে নিন বিস্তারিত।

আজকের প্রতিবেদনে আমরা এমন একটি চার চাকার গাড়ি সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি, যা আপনারা মাত্র 1.39 লক্ষ টাকায় ব্যয় করে কিনতে পারবেন। এতে দুর্দান্ত ফিচার্স এবং টপ স্পেসিফিকেশন দেওয়া হয়েছে। আপনি যদি এই মডেলটির বিষয়ে জানতে চান, তবে এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ুন।

Ford Figo Petrol LXI: ইঞ্জিন

Ford Figo Petrol LXI-এর ইঞ্জিনের কথা বলতে গেলে, এই গাড়িতে 1196cc-র 4 সিলিন্ডার শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 70 bhp শক্তি ও 102 Nm টর্ক উৎপাদন করে। এই ইঞ্জিনের সাথে ম্যানুয়াল ট্রান্সমিশন ব্যবহার করা হয়েছে। এর ওজন মোট 1040 কেজি। 5 জন মানুষ সহজেই এতে বসতে পারবেন। Ford Figo Petrol LXI প্রতি ঘণ্টায় সর্বোচ্চ 148 কিলোমিটার বেগে ছুটতে পারে। প্রতি লিটারে 15.6 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম।

Ford Figo Petrol LXI: ফিচার্স

এতে আপনারা বেশকিছু স্মার্ট ফিচারের সুবিধা পেয়ে যাবেন। সেগুলির মধ্যে রয়েছে পাওয়ার স্টিয়ারিং, লো ফিউল ওয়ার্নিং লাইট, পাওয়ার আউটলেট এসি, হিটার, ডিজিটাল ওডোমিটার, ফ্যাব্রিক আপ হল্স ট্রি। এছাড়াও এতে সেফটি ফিচার্স হিসেবে বেল্ট, ফ্রন্ট ইমপ্যাক্ট বিম, অ্যাডজাস্টেবল সিট, হ্যালোজেন হেডল্যাম্প এবং সেন্ট্রালি মাউন্ট দেওয়া হয়েছে।

Ford Figo Petrol LXI: দাম

Ford Figo Petrol LXI-এর বেস ভ্যারিয়েন্টের এক্স শোরুম দাম 3.82 লাখ টাকা থেকে শুরু হয়েছে। অপরদিকে এর টপ ভ্যারিয়েন্টের এক্স শোরুম দাম 5.94 লাখ টাকা।‌

কীভাবে 1.39 টাকায় Ford Figo Petrol LXI কিনবেন?

আপনারা CarDekho ওয়েবসাইটে Ford Figo Petrol LXI মাত্র 1.39 লাখ টাকায় পেয়ে যাবেন। বিস্তারিত জানতে ওয়েবসাইট ভিজিট করুন।