Bike Loan

মাত্র 20 মিনিটেই হবে ফুল চার্জ, এক ধাক্কায় ছুটবে 720 কিমি! কম দামে মানে ভালো Felo Tooz

Aindrila Dhani

Published on:

Felo Tooz

Felo Tooz: আপনি কি ইলেকট্রিক বাইক কিনতে চাইছেন? তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য। আজ আমরা কথা বলব Felo Tooz-এর সম্পর্কে। এটি ইলেকট্রিক সুপার বাইক। আর আগ্রাসী লুক যুবকদের মনে ঝড় তুলে দেবে। জেনে নিন বিস্তারিত।

Felo Tooz একবার সম্পূর্ণ চার্জে 720 কিলোমিটার রেঞ্জ দিতে পারে। মাত্র 20 মিনিটে 100 শতাংশ চার্জ হয়ে যায় এটি। এতে 12 ইঞ্চির ডিসপ্লে রয়েছে, এছাড়া রয়েছে বেশকিছু আধুনিক ফিচার। পেট্রোল আর ডিজেলের খরচ বাঁচাতে আপনারা কিনতে পারেন নতুন ইলেকট্রিক বাইক। এই সেগমেন্টে Felo Tooz কিন্তু দারুণ বিকল্প।

Felo Tooz: ব্যাটারি ও রেঞ্জ

সবার প্রথমে আমরা Felo Tooz-এর ব্যাটারি সম্পর্কে কথা বলব। এতে বেশ বড় ও শক্তিশালী ব্যাটারি ব্যাক ব্যবহার করা হয়েছে। এই বাইকে আপনারা ভারী লিথিয়াম আয়ন ব্যাটারি পেয়ে যাবেন। এই ব্যাটারি টাইপ 2 চার্জারের মাধ্যমে চার্জ করা যাবে। এই ফাস্ট চার্জারের সাহায্যে Felo Tooz মাত্র 20 মিনিটে 20 শতাংশ থেকে 80 শতাংশ চার্জ হয়ে যাবে। আর প্রতি চার্জে 720‌ কিলোমিটার রেঞ্জ দিতে পারবে।

Felo Tooz: ফিচার্স

এই ইলেকট্রিক বাইকে আপনারা 12 ইঞ্চির TFT ডিসপ্লে নেভিগেশন পেয়ে যাবেন।‌ এছাড়া থাকছে 360 ডিগ্রির‌ ক্যামেরা, ডুয়াল চ্যানেল ABS, ট্র্যাকশন কন্ট্রোল সিস্টেম সহ বেশকিছু ফিচার। এতে আপনারা আধুনিক ফিচার্সের সুবিধা পেয়ে যাবেন।

Felo Tooz: দাম ও লঞ্চ

এই মডেলটি এখনও ভারতে লঞ্চ হয়নি। তাই Felo Tooz-এর সঠিক দাম জানা যায়নি। সম্প্রতি এই ইলেকট্রিক বাইকটি থাইল্যান্ডে লঞ্চ হয়েছে। সেখানে এর দাম সম্পর্কে খানিকটা আন্দাজ করা গেছে। Felo Tooz-এর দাম 3 লাখ টাকা থেকে 5 লাখ টাকার মধ্যে হতে পারে।‌