Bike Loan

Evtric Rise Electric Bike: লাগবে না পেট্রোল দৌড়বে 130 কিমি! দামও সাধ্যের মধ্যে, চমৎকার ফিচারে ঠাসা

Pushpita Baral

Published on:

evtric-rise-electric-bike

আজকাল পেট্রোল এবং ডিজেলের ক্রমবর্ধমান দাম মানুষকে বৈদ্যুতিক বাইকের দিকে ঝুঁকতে বাধ্য করেছে। সমস্ত সংস্থাগুলি বিশেষত বৈদ্যুতিক বাইসাইকেল তৈরীর দিকে মন দিয়েছে। বর্তমানে বাজারে এরকম অনেক বাইক পাওয়া যাচ্ছে। যার মধ্যে অন্যতম জনপ্রিয় বাইক হল Evtric Rise ইলেকট্রিক বাইক। এই বৈদ্যুতিক বাইকটিতে পাবেন দুর্দান্ত চেহারা এবং দুর্দান্ত বৈশিষ্ট্য। এছাড়াও আপনি এতে পাবেন চমৎকার মাইলেজ।

Evtric Rise Electric Bike বাইকের ফিচারস

বৈশিষ্ট্য সম্পর্কে বলতে গেলে, ইভট্রিক রাইজ ইলেকট্রিক বাইকে আপনি ডিজিটাল স্পিডোমিটার, ওডোমিটার, টেকোমিটার, ওয়ান-টাচ অটো স্টার্ট, রিমোট স্টার্ট, রিমোট আনলক, ডিজিটাল কন্ট্রোল, ডিজিটাল ইন্সট্রুমেন্ট, অ্যান্টি-লগ ব্রেকিং সিস্টেমের মতো শক্তিশালী ফাংশন পাবেন। আরও সুবিধার জন্য এতে রয়েছে অ্যালার্ম বেল, টাইমার ঘড়ি এবং ডিজিটাল ইন্ডিকেটর।

Evtric Rise ইলেকট্রিক বাইক 130 কিমি পর্যন্ত মাইলেজ দেবে

ইভট্রিক রাইজ ইলেকট্রিক বাইকে কোম্পানি 4.4 Kwh লিথিয়াম-আয়ন ব্যাটারি এবং 2Kw BLDC মোটর ব্যবহার করেছে। যার কারণে এই বাইকটি একবার চার্জে 130 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ কভার করতে সক্ষম। এর সর্বোচ্চ গতি ঘণ্টায় 70 কিলোমিটার। এই বৈদ্যুতিক বাইকটি সম্পূর্ণরূপে চার্জ হতে প্রায় 4 ঘন্টা সময় নেয়।

Evtric Rise ইলেকট্রিক বাইকের দাম কত?

আপনি ভারতীয় বাজারে Evtric Rise ইলেকট্রিক বাইক কিনতে পারেন মাত্র 1.2 লক্ষ টাকার (এক্স-শোরুম) প্রারম্ভিক মূল্যে। বর্তমান যুগে এই বৈদ্যুতিক বাইকটি এত কম দামে আপনার জন্য একটি দুর্দান্ত বিকল্প হয়ে উঠতে পারে।