Bike Loan

Evoke Urban Classic: 200 কিমি রেঞ্জ তাও আবার বাইকে! অফুরন্ত ফিচারস এ ঠাসা বাইক দেখে হবেন অবাক, দাম কত?

Aindrila Dhani

Published on:

evoke-urban-classic-price

Evoke Urban Classic একটি ইলেকট্রিক মোটরসাইকেল। এটি কেবলমাত্র 1 টি ভেরিয়েন্টেই উপলব্ধ। এই মডেলটি শুধুমাত্র নীল রঙে ডিজাইন করা হয়েছে। এই ইলেকট্রিক বাইকে রয়েছে ডিস্ক ব্রেক। এতে টিউবলেস টায়ার দিয়েছে কোম্পানি। এতে রয়েছে 19 কিলোওয়াটের শক্তিশালী মোটর সহ বেশকিছু ফিচার্স। জেনে নিন বিস্তারিত।

Evoke Urban Classic ইলেকট্রিক বাইকের স্পেসিফিকেশন

Evoke Urban Classic ইলেকট্রিক বাইকে 19 কিলোওয়াটের শক্তিশালী মোটর রয়েছে। যা সর্বাধিক 116.6 Nm টর্ক উৎপাদন করতে পারে। এছাড়া রয়েছে 7.55 kWh লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক। সুরক্ষার জন্য এই ইলেকট্রিক বাইকের সামনে ও পিছনে রয়েছে ডিস্ক ব্রেক। একবার সম্পূর্ণ চার্জ দিলে Evoke Urban Classic ইলেকট্রিক বাইক 200 কিলোমিটার রেঞ্জ দিতে পারে। প্রতি ঘন্টায় সর্বোচ্চ 130 কিলোমিটার বেগে ছুটতে পারে এটি। এতে রয়েছে অ্যালয় হুইল।

Evoke Urban Classic ইলেকট্রিক বাইকের ফিচার্স

এই ইলেকট্রিক বাইকে কম্বি ব্রেকিং সিস্টেম রয়েছে। এছাড়া রয়েছে LED টেইল লাইট ও LED হেডলাইট। Evoke Urban Classic ইলেকট্রিক বাইকে USB চার্জিং পোর্টের সাপোর্ট পেয়ে যাবেন আপনারা। এই ইলেকট্রিক বাইকে ডিজিটাল স্পিডোমিটার, ওডোমিটার ও ট্রিপমিটারের সুবিধা রয়েছে। এতে আপনারা লো ব্যাটারি অ্যালার্ট দেখতে পাবেন। এই ইলেকট্রিক বাইকে সেল্ফ স্টার্ট ফিচার রয়েছে। এতে স্প্লিট সিট, ক্লক ও প্যাসেঞ্জার ফুটরেস্ট রয়েছে। এই মডেলে টার্ন সিগন্যাল ল্যাম্প রয়েছে।

Evoke Urban Classic ইলেকট্রিক বাইকের ডাইমেনশন

Evoke Urban Classic ইলেকট্রিক বাইকের দৈর্ঘ্য 710 মিলিমিটার, প্রস্থ 2030 মিলিমিটার আর গ্রাউন্ড ক্লিয়ারেন্স 130 মিলিমিটার। এছাড়া এই ইলেকট্রিক বাইকের হুইলবেস 1380 মিলিমিটার। এই বাইকের সামনে 300 মিলিমিটারের আর পিছনে 240 মিলিমিটারের ব্রেক রয়েছে। এর সামনে 42 মিলিমিটারের ইনভার্টেড ফোর্ক আর ডুয়াল শক সাসপেনশন রয়েছে। আর এর পিছনে রয়েছে সিঙ্গেল মনোশক সাসপেনশন। এই বাইকের সামনে 110/70-17 ইঞ্চির টিউবলেস টায়ার আর পিছনে 110/55-17 ইঞ্চির টিউবলেস টায়ার যুক্ত রয়েছে।

Evoke Urban Classic ইলেকট্রিক বাইকের দাম

এখনও পর্যন্ত মডেলটি লঞ্চ হয়নি। তাই এর সঠিক দাম এই মুহূর্তে বলা সম্ভব নয়। লঞ্চের পরেই এই তথ্য জানা যাবে। তবে অনুমান করা যাচ্ছে, Evoke Urban Classic ইলেকট্রিক বাইকের দাম 6 লাখ 50 হাজার টাকার আশেপাশে হবে।