Bike Loan

Get Max: এবার মাত্র 5 হাজার টাকায় ইলেকট্রিক বাইক! খরচ কমিয়ে নিজের শখ পূরণ, হু হু করে বাড়ল বিক্রি

Aindrila Dhani

Published on:

essel-energy-get-max-price

বর্তমান সময়ে প্রতিটি জিনিসের দাম হু হু করে বেড়ে চলেছে। ফলে সংসার খরচ সামলিয়ে নিজের শখ পূরণ করা মধ্যবিত্ত মানুষের কাছে অসম্ভবের সমতুল্য। তবে আপনাদের আর চিন্তা নেই। পকেটে টান পরবে না এমন অফার নিয়ে এসেছি আমরা। এবার মাত্র 5 হাজার টাকা খরচ করে বাড়ি নিয়ে যান নতুন ইলেকট্রিক বাইক।

আজকের প্রতিবেদনে আমরা কথা বলছি Get Max ইলেকট্রিক বাইকের সম্পর্কে। এতে 250 ওয়াটের ইলেকট্রিক মোটর ব্যবহার করেছে কোম্পানি। এছাড়া সুরক্ষার জন্য রয়েছে ডিস্ক ব্রেক। এই বাইকে রিমোট স্টার্টের সুবিধা রয়েছে। এছাড়া রয়েছে ডিজিটাল স্পিডোমিটার। ব্যাটারি চালিত বাইক হওয়ার কারণে পেট্রোলের পেছনেও অতিরিক্ত খরচ হবে না আপনাদের।

Get Max: মোটর

এই ইলেকট্রিক বাইকে 250 ওয়াটের বিএলডিসি টেকনোলজির মোটর ব্যবহার করেছে কোম্পানি। এছাড়া এতে রয়েছে শক্তিশালী ও বড় ব্যাটারি। ব্যাটারিটি সম্পূর্ণ চার্জ হতে 4 ঘণ্টা থেকে 5 ঘণ্টা মতো সময় নেয়। তবে একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে মুহূর্তের মধ্যে পৌঁছে যাবেন আপনার গন্তব্যে।

Get Max: ফিচার্স

এই ইলেকট্রিক বাইকের রয়েছে ডিজিটাল স্পিডোমিটার। এছাড়া সুরক্ষার জন্য সামনে ও পিছনে ব্রেক সেন্সর দেওয়া আছে। ফলে ব্রেক কষলে অটোমেটিক মোটর বন্ধ হয়ে যাবে। আবার থ্রটল ব্যবহার করলে মোটর চালু হয়ে যাবে। এতে আপনারা ডিসপ্লের সুবিধা পেয়ে যাবেন। এই ইলেকট্রিক বাইক সম্পর্কে খুব একটা তথ্য জানা যায়নি।

Get Max: দাম

এই ইলেকট্রিক বাইকটির এক্স শোরুম দাম 49 হাজার 725 টাকা। তবে 3 হাজার 227 টাকার ইন্সুরেন্স মিলিয়ে অন রোড দাম পড়বে 52 হাজার 997 টাকা।

কীভাবে মাত্র 5 হাজার টাকায় এই ইলেকট্রিক বাইকটি বাড়ি নিয়ে যাবেন?

আপনি যদি 5 হাজার টাকা ডাউনপেমেন্ট করেন, তাহলে 9.7 শতাংশ সুদের হারে 3 বছরের জন্য প্রতি মাসে 1 হাজার 542 টাকা কিস্তি দিতে হবে। তবে এক্ষেত্রে আপনার 7 হাজার 515 টাকা অতিরিক্ত খরচ হয়ে যাবে।