Bike Loan

Dynamo Eclectic Scooter: ফুল চার্জে 130 কিমি রেঞ্জ, দাম শুনলে পাক্কা ভিমরি খাবেন

Aindrila Dhani

Published on:

dynamo-eclectic-scooter-price

এখন ভারতীয় বাজারে ইলেকট্রিক স্কুটারের এক নতুন ট্রেন্ড চলছে। আপনারা বিভিন্ন দামের মধ্যে বিভিন্ন ধরনের মডেল পেয়ে যাবেন। একে অপরকে টক্কর দিতে আলাদা আলাদা ধরনের ইলেকট্রিক স্কুটার লঞ্চ করে চলেছে কোম্পানিগুলি। আপনারা যদি বাজেট ফ্রেন্ডলি সেগমেন্টে কোন ইলেকট্রিক স্কুটার কিনতে চান, তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য বেশ কাজের হতে চলেছে। দুর্দান্ত রেঞ্জ আর ফিচার্স সহ চলে এসেছে Dynamo ইলেকট্রিক স্কুটার।

সম্প্রতি Dynamo ইলেকট্রিক স্কুটার ভারতীয় বাজারে লঞ্চ হয়েছে। এই মডেলটির খুব একটা বেশি দাম নয়। এতে বেশকিছু আধুনিক ফিচার্স পেয়ে যাবেন। এটি 130 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে সক্ষম। জেনে নিন বিস্তারিত।

Dynamo ইলেকট্রিক স্কুটারের শক্তিশালী ব্যাটারি ও রেঞ্জ

Dynamo ইলেকট্রিক স্কুটারে শক্তিশালী ব্যাটারি প্যাক দেওয়া হয়েছে। এতে আপনারা 60 ভোল্টের 24Ah ক্ষমতাসম্পন্ন লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক পেয়ে যাবেন। এই ব্যাটারি একবার সম্পূর্ণ চার্জ করলে 130 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দেবে।

Dynamo ইলেকট্রিক স্কুটারের ফিচারস

এখন ইলেকট্রিক স্কুটারগুলি ফিচারের মাধ্যমে বাইককেও টক্কর দিতে পারে। এই মডেলে ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল, ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ওডোমিটার, রিমোট আনলক, ওয়ান টাচ সেলফ স্টার্ট, অ্যান্টিলক ব্রেকিং সিস্টেম, LED ডিসপ্লে আর ডিজিটাল ইন্ডিকেটরের মতো ফিচার রয়েছে।

Dynamo ইলেকট্রিক স্কুটারের দাম

আপনারা ভারতীয় বাজারে বিভিন্ন দামের ইলেকট্রিক স্কুটার পেয়ে যাবেন। এখন পেট্রোলের খরচ বাঁচাতে অনেকেই ইলেকট্রিক স্কুটার কেনার দিকে ঝুঁকেছেন। তবে ইলেকট্রিক স্কুটার পেট্রোলের খরচ বাঁচালেও, ভালো কোয়ালিটির মডেলের দাম কিন্তু নেহাত কম নয়। সেখান থেকে দেখলে Dynamo ইলেকট্রিক স্কুটার যথেষ্ট সাশ্রয়ী। এই মডেলটির এক্স শোরুম মূল্য 56 হাজার টাকা। এই দামের মধ্যে এমন ইলেকট্রিক স্কুটার পাওয়া কিন্তু মুখের কথা নয়।