Bike Loan

Ducati Streetfighter V4 Supreme: লড়াই করতে হাজির Ducati-র সুপার বাইক! পাবেন দুর্ধর্ষ ফিচার, দাম শুনলে চমকে যাবেন

Gourav Mondal

Published on:

ducati-introduce-streetfighter-v4-supreme-super-edition-at-rs-41-67-lakh

বিখ্যাত গাড়ি নির্মাণকারী সংস্থা Ducati বিভিন্ন বিদেশী ব্রান্ডের সঙ্গে সহযোগিতার মাধ্যমে তাদের নিজস্ব মোটর সাইকেলগুলিকে সুপার এক্সক্লুসিভ রূপে গড়ে তোলে। এমনই মোটর সাইকেল গুলি হল Ducati Streetfighter V4 Supreme  Lamborghini এবং Streetfighter Centauro। সম্প্রতি এই সংস্থা একটি জায়েন্ট  সুপ্রিম মোটরসাইকেল প্রকাশ্যে নিয়ে এসেছে। আমেরিকান এবং ইতালীয় ব্র্যান্ডের সহযোগিতায় সেই মোটরসাইকেলটি হল Ducati Streetfighter V4 Supreme।

সুপ্রিম এডিশনের এই Ducati বাইকটিতে ক্রেতারা পাবেন এক্সক্লুসিভ উডেন ক্রেট, ডেডিকেটেড মোটরসাইকেল কভার, আনুষাঙ্গিক কিট এবং অথেন্টিকেশন সার্টিফিকেট। এই বাইকটি থেকে রাইডাররা ঠিক কি কি সুবিধা পাবেন দেখে নিন।

বাইকের আকর্ষণীয় ডিজাইন 

বাইকটির অন্যতম বৈশিষ্ট্য হল এর বেসপোক লিভারি। এতে আছে সাদা এবং লাল রঙের দৃষ্টি আকর্ষণকারী জ্বালানী ট্যাঙ্ক, টেল এবং ফেন্ডার। লিভারির ডিজাইনটি আলডো দ্রুডিকে অবলম্বন করে নির্মাণ করা হয়েছে। ভ্যালেন্টিনো রসির হেলমেটের কিছু ডিজাইনের বৈশিষ্ট্য এই বাইকের সঙ্গে যুক্ত করা হয়েছে।

Ducati Streetfighter V4 সুপ্রিম এর চাকাগুলি সাদা এবং এতে ‘সুপ্রিম’ লোগো আঁকা রয়েছে। এগুলিকে ব্রেম্বো স্টাইলমা ফ্রন্ট ক্যালিপারের সাথে মাউন্ট করা হয়েছে। এগুলি সাদা এবং লাল থিমের উপর ভিত্তি করে নির্মাণ করা হয়েছে। স্যাডলের নিচে একটি ক্যারিকেচার, হেডলাইট কাউলে একটি থাম্বপ্রিন্ট লোগো ইত্যাদি কয়েকটি খুব সূক্ষ্ম ডিজাইন এতে করা হয়েছে।

বাইকের ইঞ্জিন ও পারফরমেন্স 

Ducati Streetfighter V4S এর মতো এই Ducati Streetfighter V4 সুপ্রিম বাইকটিতেও দেওয়া হয়েছে 1103 cc V4 ইঞ্জিন। এই শক্তিশালী ইঞ্জিনটি 208hp শক্তি এবং 122 Nm পিক টর্ক উৎপন্ন করতে সক্ষম। এই বাইকে রয়েছে একটি ৬ স্পিডের গিয়ার বক্স।

Ducati Streetfighter V4 Supreme: দাম

সুপ্রিম এডিশনের বাইকগুলির দাম সর্বোচ্চ 50000 মার্কিন ডলার অর্থাৎ প্রায় 41.67 লক্ষ টাকা। অর্থাৎ বাইকের স্ট্যান্ডার্ড সংস্করণের দামের দ্বিগুণেরও বেশি দামে এই বাইক পাবেন ক্রেতারা।