Bike Loan

Detel Easy Plus Electric Bike: দাম মাত্র মাত্র 47 হাজার, ঘরে তুলুন মাত্র 2000 টাকায়! চলবে ড্রাইভিং লাইসেন্স ছাড়াও

Aindrila Dhani

Published on:

detel-easy-plus-electric-bike

Detel Easy Plus Electric Bike: এখন ইলেকট্রিক টু-হুইলারের বাজার। আপনারা বিভিন্ন বাজেটের মধ্যে দুর্ধর্ষ কিছু মডেল পেয়ে যাবেন। এখন ভারতীয় বাজারে প্রচুর ইলেকট্রিক বাইক রয়েছে। তার মধ্যে থেকে কোনো কোনো মডেল বেশ ভালো রেঞ্জ দিতে পারে। কিন্তু নিজের বাজেটে ভালো রেঞ্জ আর আধুনিক ফিচার্স সমৃদ্ধ ইলেকট্রিক বাইক পাওয়া মুখের কথা নয়।

সম্প্রতি ভারতে Detel Easy Plus Electric Bike লঞ্চ করা হয়েছে। এই ইলেকট্রিক বাইকটি অনেক দুর্দান্ত ফিচার ও শক্তিশালী রেঞ্জ সহ উপলব্ধ। এই ইলেকট্রিক বাইক আপনি চার্জ করে খুব অল্প সময়ের মধ্যেই চালাতে পারবেন। ড্রাইভিং লাইসেন্স ছাড়াও এটি চালানো যাবে। যার কারণে আপনার কাছ থেকে কোনও চালান কাটা হবে না।

Detel Easy Plus Electric Bike: রেঞ্জ ও গতিবেগ

কোম্পানি তাদের এই ইলেকট্রিক বাইকে দুর্দান্ত 250 ওয়াটের ব্যাটারি প্যাক ব্যবহার করেছে। এটি মাত্র চার ঘণ্টায় সম্পূর্ণ চার্জ করা যায়। একবার সম্পূর্ণ চার্জে প্রায় Detel Easy Plus Electric Bike 60 কিলোমিটার থেকে 65 কিলোমিটার রেঞ্জ দিতে পারে।এই ইলেকট্রিক বাইকের বিশেষত্ব হল এর টপ স্পীড, এটি ঘণ্টায় মাত্র 25 কিলোমিটার বেগে ছুটতে পারে। যার কারণে আপনি ড্রাইভিং লাইসেন্স ছাড়াও এই ইলেকট্রিক বাইকটি চালাতে পারবেন।

Detel Easy Plus Electric Bike: ফিচার্স

এই ইলেকট্রিক বাইকটিতে অনেক আধুনিক প্রযুক্তির ফিচার দেখা যায়। এই ইলেকট্রিক বাইকটি দেখতে যেমন দুর্দান্ত তেমনভাবে ফিচারের দিক থেকেও সমান শক্তিশালী। যার কারণে এই বৈদ্যুতিক বাইকটি দেখতে বেশ সুন্দর।

Detel Easy Plus Electric Bike: দাম

যদি আমরা এই ইলেকট্রিক বাইকের দামের কথা বলি, তাহলে কোম্পানি তার এই ইলেকট্রিক বাইক লঞ্চ করেছে মাত্র 47 হাজার টাকায়। যেটি আপনি শুধুমাত্র 2000 টাকা দিয়ে বুকিং করতে পারবেন। অগ্রিম বুকিং করতে পেমেন্ট দিয়ে বাইকটির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে বুক করতে পারেন।