Bike Loan

Classic 350 Bobber: আসছে নতুন রয়্যাল এনফিল্ড বুলেট, সঙ্গে চাবুক ইঞ্জিন! চড়লে আলাদাই অনুভুতি, দাম কত?

Aindrila Dhani

Published on:

classic-350-bobber-launch-date

Royal Enfield বর্তমান সময়ে ভারতের খুব জনপ্রিয় একটি টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। এটি ইংল্যান্ডের একটি কোম্পানি। বহু দেশে তারা নিজেদের প্রোডাক্ট রপ্তানি করে থাকে। এই কোম্পানির ক্রুজার বাইক মানুষ বেশি পছন্দ করে। ক্রুজার বাইকের প্রতি গ্রাহকদের এত ভালোবাসা দেখে Royal Enfield নতুন একটি মডেল লঞ্চ করতে চলেছে।

Harley Davidson-এর বাইককে টক্কর দিতে মার্কেটে আসছে Royal Enfield-এর নতুন ক্রুজার বাইক। এই বাইকের লুকের দিকে বিশেষ খেয়াল রেখেছে কোম্পানি। খুব শীঘ্রই লঞ্চ হবে Royal Enfield Classic 350 Bobber। এটি প্রতি লিটারে 35 কিলোমিটার মাইলেজ দেবে! জেনে নিন আজকের প্রতিবেদনে।

Royal Enfield Classic 350 Bobber-এর শক্তিশালী ইঞ্জিন

এই ক্রুজার বাইকে শক্তিশালী ইঞ্জিনের ব্যবহার করা হয়েছে। এতে আপনারা 349cc bs6 ইঞ্জিন পেয়ে যাবেন। Royal Enfield Classic 350 Bobber-এর ইঞ্জিন সর্বোচ্চ 20.2 bhp শক্তি ও 27 Nm টর্ক উৎপাদন করে। প্রতি লিটারে 30 কিলোমিটার থেকে 35 কিলোমিটার রেঞ্জ দিতে সক্ষম এটি।

Royal Enfield Classic 350 Bobber-এর আধুনিক ফিচার্স

এই ক্রুজার বাইকটি এখনও লঞ্চ হয়নি। আর কোম্পানির তরফ থেকে তেমন কোনো তথ্য সামনে আনা হয়নি। তবে রিপোর্ট অনুযায়ী Royal Enfield Classic 350 Bobber বাইকে বেশকিছু অ্যাডভান্স ফিচার থাকবে। এই বাইকে ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ওডোমিটার, ডিজিটাল টেকো মিটার, ফুয়েল ইন্ডিকেটর, লো ফুয়েল ইন্ডিকেটর, লো ব্যাটারি ইন্ডিকেটর আর সেমি ডিজিটাল ক্লাস্টারের মতো ফিচার্স রয়েছে।

Royal Enfield Classic 350 Bobber-এর দাম

এবার কথা বলা যাক Royal Enfield Classic 350 Bobber -এর দামের সম্পর্কে। এখনও পর্যন্ত বাইকটির খুব বেশি তথ্য সামনে আসেনি। কিন্তু রিপোর্ট অনুযায়ী, Royal Enfield Classic 350 Bobber -এর সম্ভাব্য এক্স শোরুম দাম 2.2 লাখ টাকা।