Bike Loan

ধোনির গাড়ি পাবেন 2.62 লক্ষ টাকা ছাড়ে! বাজার কাঁপাচ্ছে Citroen C3 Aircross Dhoni edition

Aindrila Dhani

Published on:

Citroen C3 Aircross

Citroen C3 Aircross Dhoni edition: ফ্রেঞ্চ গাড়ি নির্মাতা কোম্পানি Citroen ভারতে তিনটি গাড়ি লঞ্চ করেছে‌। এবার মহেন্দ্র সিং ধোনির এডিশন পেয়ে যাবেন এই কোম্পানির মডেলে। যদি ক্রিকেট প্রেমী বা অটোমোবাইল প্রেমী যাই হোন না কেন, এই গাড়ি আপনার ভালো লাগবে। এই গাড়ির মাত্র 100 ইউনিট মডেল ম্যানুফ্যাকচার করা হবে। জেনে নিন বিস্তারিত।

SUV ও‌ হ্যাচব্যাক সেগমেন্টে গাড়ি বিক্রি করে Citroen। এবার ভারতীয় বাজারে এই কোম্পানি লঞ্চ করেছে Citroen C3 Aircross Dhoni edition। এই মডেলটি ধোনি ফ্যানদের ভীষণ ভালো লাগবে। এটি স্পেশাল এডিশন হিসেবে লঞ্চ করা হয়েছে। এতে মাত্র 100 ইউনিট বিক্রি করা হবে। স্পেশাল কিছু উপাদান যুক্ত করা হয়েছে। যা ক্রিকেট প্রেমীদের পাশাপাশি অটোমোবাইল প্রেমীদেরও ভালো লাগবে।

Citroen C3 Aircross Dhoni edition : ফিচার্স

কোম্পানি এই এডিশনে কিছু স্পেশাল ফিচার যুক্ত করেছে। এতে আপনারা ইলুমিনেটিভ সিল প্লেটস্, ফ্রন্ট ড্যাশ ক্যাম, স্পেশাল এডিশনের সিট ও বেল্ট কভার, 26 সেন্টিমিটারের ইনফোটেইনমেন্ট সিস্টেম, 17.78 সেন্টিমিটারের ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, রিভার্স পার্কিং ক্যামেরা সেন্সর, ডুয়েল এয়ারব্যাগ, হিল হোল্ড অ্যাসিস্ট, ABS, ESP, TPMS পেয়ে যাবেন।

Citroen C3 Aircross Dhoni edition-এর বিশেষত্ব কী?

এই স্পেশাল এডিশন মাত্র 100 ইউনিট বিক্রি করা হবে। গোটা দেশে আপনারা পেয়ে যাবেন। এতে ধোনি ডিক্যাল, স্পেশাল রংয়ের সিট কভার, কুশন পেল আর গ্লোব বক্স পেয়ে যাবেন। এছাড়া মহেন্দ্র সিং ধোনির অটোগ্রাফ দেওয়া গ্লাভস্ সাথে থাকবে।

Citroen C3 Aircross Dhoni edition সম্বন্ধে কোম্পানি কী বলল?

Citroen India-র ব্র্যান্ড নির্দেশক শিশির মিশ্রা Citroen C3 Aircross Dhoni edition লঞ্চ করেছেন। এটি গোটা দেশে মাত্র 100 ইউনিট উপলব্ধ করা হয়েছে। এতে উৎকৃষ্ট মানের ফিচার্স দেওয়া হয়েছে বলে তিনি জানান। এছাড়া এই স্পেশাল এডিশনে আপনারা দুর্দান্ত রাইডিং অনুভব করতে পারবেন। এটি ভারতের প্রাক্তন অধিনায়ক তথা দুর্ধর্ষ ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির সম্মানে লঞ্চ করা হয়েছে। Citroen C3 Aircross Dhoni edition ধোনি ভক্তদের বেশ ভালো লাগবে বলেই তিনি আশাবাদী।

Citroen C3 Aircross Dhoni edition : দাম

Citroen C3 Aircross Dhoni edition-এর এক্স শোরুম দাম 11.82 লাখ টাকা। অপরদিকে এই গাড়ির এখনের দাম 8.99 লাখ টাকা। বাঁচাতে পারবেন 2.62 লক্ষ টাকা।