Bike Loan

CFMoto Papio SS: চোখে পড়ার মতো চেহারা! চেহারা যেন ছোট হাল্ক, চমকে দেবে বাইকের ফিচার্স

Pushpita Baral

Published on:

cfmoto-papio-ss-bike-2024

সম্প্রতি CFMoto ফিলিপাইনে তার মিনি মোটরসাইকেল, Papio SS-এর অদ্ভুত অ্যানিমে সংস্করণটি চালু করেছে। বাইকের এই পুনরাবৃত্তি ব্র্যান্ডটি 13 লাকি মাঙ্কির সাথে হাত মিলিয়ে পুনরায় তৈরি করা হয়েছে। এই মোটর সাইকেলটির লুক দেখেই ফিদা হবে আট থেকে আশি। ফিচারসের দিক থেকে পিছিয়ে নেই এই মডেলটি।

CFMoto Papio SS: আধুনিক বডিওয়ার্ক

প্যাপিওর এই মজাদার বিশেষ সংস্করণটিকে 1988 সালের আকিরা নামক জাপানি অ্যানিমে ফিল্ম থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি করা হয়েছে। মোটরসাইকেলটির হস্তনির্মিত বডিওয়ার্ক এর মধ্যে একটি পিতলের চাবি, চেইন এবং ব্যাজ রয়েছে। যেগুলি সবই চলচ্চিত্রের নায়ক কানেদার মতো। সমস্ত বডি প্যানেলে লাল রঙ ব্যবহার করা হয়েছে। সঙ্গে কিছু ব্র্যান্ড ইমোজির দুর্দান্ত স্টিকার ব্যবহার করা হয়েছে।

CFMoto Papio SS: ইঞ্জিন পাওয়ার

বাইকটিতে একটি 126cc, এয়ার-কুলড ইঞ্জিন রয়েছে। যা সর্বোচ্চ 9.4bhp হর্স পাওয়ার এবং 9.2Nm পিক টর্ক উৎপন্ন করে। বাইকটির কার্ব ওজন হল 114 কেজি এবং জ্বালানী ট্যাঙ্কের ক্ষমতা 6.8 লিটার। এটি 12-ইঞ্চি চাকায় রাইড করে। হার্ডওয়্যার ডিজাইনের মধ্যে রয়েছে টেলিস্কোপিক কাঁটা এবং একটি ডিস্ক-ড্রাম ব্রেক কম্বিনেশন সহ একটি মনোশক।

CFMoto Papio SS: ভারতে কী আসবে?

CFMoto গত বছরের কিছু সময় ভারতে তার কয়েকটি বাইক বিক্রি করেছিল। তবে কোম্পানিটি এখন ভারতে তাদের মডেল বিক্রি করবে কিনা, তা এখনও জানা যায়নি।