Bike Loan

Car in Cheapest Price: 3 লাখের কমে সেরা গাড়ি! পূরণ হবে গরিবের সপ্ন, সুযোগ আসবে না বার বার

Aindrila Dhani

Published on:

car-in-cheapest-price-in-india-2024

Car in Cheapest Price: ভারতীয় বাজারে গাড়ির বাজার রমরমা। এখানে এন্ট্রি লেভেল মডেলের চাহিদা তুলনামূলক বেশি। তবে ৩ লাখ টাকা থেকে ৫ লাখ টাকার বাজেটের মধ্যে এখানে বেশি গাড়ি বিক্রি হয়। আপনিও যদি সাশ্রয়ী মূল্যে এন্ট্রি লেভেল গাড়ি কিনতে চান তবে আজকের প্রতিবেদনটি আপনার জন্য।

৩ লাখ টাকা থেকে ৫ লাখ টাকার বাজেটে Maruti Suzuki-র‌ WagonR; Hyundai-এর Santro Xing ও‌ Hyundai i20 বেশ বিখ্যাত। এই মডেলই মধ্যবিত্ত গ্রাহকরা বেশি কেনেন। এতে দীর্ঘ মাইলেজের পাশাপাশি রয়েছে আধুনিক ফিচার্স। এই প্রতিবেদনে বাজেট ফ্রেন্ডলি সেগমেন্টের কয়েকটি গাড়ি সম্পর্কে আলোচনা করা হবে।

Tata Tiago

আপনারা চাইলে এই গাড়িটি Olx থেকে কিনতে পারবেন। এটি 2020 সালের মডেল। এখনও পর্যন্ত মাত্র 4,500 কিলোমিটার পথ চলেছে এই গাড়ি। এতে অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম ও ক্রুজ কন্ট্রোলের মতো আধুনিক ফিচার্স পেয়ে যাবেন। এই পুরোনো মডেলটি নয়ডা এক্সটেনশনে আছে। তবে এটি উত্তরপ্রদেশের রেজিস্টার্ড গাড়ি। এর দাম 4.95 লাখ টাকা।

Hyundai i20 Magna

এটি 2012 সালের মডেল। এতে 1.2 লিটারের পেট্রোল ইঞ্জিন রয়েছে। এর সাথে রয়েছে ম্যানুয়াল ট্রান্সমিশন। এই মডেলটি এখনও পর্যন্ত মাত্র 10 হাজার কিলোমিটার চালানো হয়েছে। আপনারা Spinny-র ওয়েবসাইট থেকে এই গাড়িটি কিনতে পারবেন। এর দাম 2.75 লাখ টাকা। তবে EMI সিস্টেমে এটি কেনা সম্ভব।

Maruti Suzuki Alto K10 VXI

এই গাড়ির 2014 সালের মডেল উপলব্ধ রয়েছে। এতে রয়েছে পেট্রোল ইঞ্জিন। ইঞ্জিনের সাথে রয়েছে ম্যানুয়াল ট্রান্সমিশন। এই গাড়ি এখনও পর্যন্ত 93 হাজার 459 কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। এটি দিল্লিতে রেজিস্টার্ড আছে। এই ধূসর রঙের মডেলটির দাম 2.85 লাখ টাকা। আপনারা EMI-এর মাধ্যমে কিনতে পারবেন।