Bike Loan

TVS Jupiter: দুর্দান্ত মাইলেজ, আকর্ষণীয় লুক! মাত্র 25 হাজারে বাড়িতে আনুন জুপিটার, কীভাবে জানুন?

Gourav Mondal

Published on:

buy-tvs-jupiter-from-olx-at-just-rs-25000

ভারতের বাজারে জনপ্রিয় অটোমোবাইল নির্মাণকারী সংস্থা হল টিভিএস মোটরস। এই সংস্থা বাইক থেকে শুরু করে স্কুটার বাজারে বেশ জনপ্রিয়। এই কোম্পানির স্কুটার TVS Jupiter তার অনন্য ডিজাইন এবং প্রিমিয়াম বৈশিষ্ট্যের জন্য দেশের বাজারে বেশ জায়গা দখল করে রয়েছে। আপনি যদি এই স্কুটার কেনার পরিকল্পনা করেন, তাহলে আজকের প্রতিবেদন আপানর জন্য গুরুত্বপূর্ণ। 

মাত্র 25 হাজারে বাড়িতে আনুন TVS Jupiter

TVS Jupiter স্কুটার মাত্র 25 হাজার টাকা খরচ করে কিনতে পাওয়া যাচ্ছে। কলকাতার বাজারে এই স্কুটারের এক্স-শোরুম মূল্য 77,439 টাকা এবং অন-রোড প্রাইজ 96,807 টাকা। তবে আপনি যদি আরও কম বাজেটের মধ্যে এই স্কুটার কেনার কথা ভাবেন, তাহলে আপনার জন্য রয়েছে একটি দারুন অফার। যেখানে আপনি এই স্কুটারটি মাত্র 25000 টাকায় পেয়ে যাবেন।  

আপনি যদি এই স্কুটারটি সেকেন্ড হ্যান্ড হিসাবে কেনেন, তাহলে খুবই কম দামে পাবেন। অনলাইন ওয়েবসাইট Olx-এ এই স্কুটারের সেকেন্ড হ্যান্ড মডেল খুবই কম দামে বিক্রি হচ্ছে। আপনি Olx ওয়েবসাইট থেকে 2018 মডেলের TVS জুপিটার স্কুটার কিনতে পারেন।  এই স্কুটারটি খুব ভাল অবস্থায় রয়েছে এবং এখনও পর্যন্ত 55,000 কিলোমিটার পর্যন্ত চলেছে। এই সেকেন্ড হ্যান্ড স্কুটারের দাম 25000 টাকা রাখা হয়েছে। আরও বিস্তারিত জানার জন্য Olx-এ ঘুরে আসুন। 

TVS Jupiter: ফিচার ও স্পেসিফিকেশন 

কোম্পানির এই জনপ্রিয় স্কুটারটিতে আপনি 109.7cc ইঞ্জিন পাবেন, যা ফুয়েল ইনজেক্টেড প্রযুক্তির উপর ভিত্তি করে তৈরি। ইঞ্জিনটি 7.88Ps শক্তি এবং  8.8Nm টর্ক জেনারেট করতে সক্ষম। স্কুটারটিতে প্রতি লিটারে 50 কিমি থেকে 62 কিমি মাইলেজ পাওয়া যাবে। এটি প্রতি ঘণ্টায় সর্বোচ্চ 95 কিমি গতিবেগ অফার করে। 

অন্যদিকে এই স্কুটারে একটি বড় সিট দেওয়া হয়েছে এবং আরও নীচে সিট স্টোরেজও দেওয়া হয়েছে। এছাড়া এতে ড্রাম ব্রেক দেওয়া হয়েছে।  যা অনেক ভালো ব্রেকিং প্রদান করে।