Bike Loan

BMW X3 Shadow Edition: চোক ধাঁধানো লুকে ভারতে লঞ্চ হল BMW X3 Shadow সংস্করণ! দাম 74.9 লক্ষ টাকা

Gourav Mondal

Published on:

bmw-x3-shadow-edition-launched-in-india-at-rs-74-9-lakh

BMW India ভারতের বাজারে নতুন BMW X3 Shadow সংস্করণ (BMW X3 Shadow Edition) লঞ্চ করেছে। সদ্য লঞ্চ করা তাদের এই শ্যাডো সংস্করণটি টপ স্পেক ডিজেল X3 xDrive20d M Sport ভেরিয়েন্টের উপর ভিত্তি করে প্রকাশ্যে এসেছে। এক্স-শোরুম হিসাবে এই গাড়িটির দাম রাখা হয়েছে 74.9 লক্ষ টাকা। এই গাড়ির নতুন সংস্করণটি সংস্থার তরফ থেকে নতুন কিছু কসমেটিক পরিবর্তন ঘটিয়ে নিয়ে আসা হয়েছে। 

নতুন ভাবে বাজারে আসলো BMW X3 Shadow সংস্করণ 

নতুন ভাবে লঞ্চ করা অত্যাধুনিক প্রযুক্তির এই গাড়িটিতে রয়েছে নতুন অ্যালয় হুইল। সঙ্গে দেওয়া হয়েছে অত্যাধুনিক কিছু সামগ্রী। এই গাড়িতে নীল অ্যাকসেন্ট সহ BMW এর লেজার লাইট যুক্ত হেডলাইটও সংযুক্ত করা হয়েছে। আগ্রহী গ্রাহকরা অনলাইনের মাধ্যমে বা তাদের ডিলারশিপে গিয়ে এসইউভি বুক করতে পারবেন।

এই গাড়িটিতে রয়েছে 19 ইঞ্চি M spec অ্যালয় হুইল। গ্রাহকরা যদি ব্ল্যাক এডিশন প্যাকেজ বেছে নেন সেক্ষেত্রে তারা পাবেন একটি কালো আউট এম স্পেক রিয়ার স্পয়লার। সেই সঙ্গে থাকবে সাইড স্ট্রিপ গ্রাফিক এবং সামনের ফেন্ডারে একটি M লোগো।

প্যানোরামিক সানরুফ সহ রয়েছে নজরকাড়া ফিচার

শ্যাডো সংস্করণটি মোচা এবং ব্ল্যাক ডব্লিউ কনট্রাস্ট ব্লু স্টিচিং-এ ডুয়াল টোন লেদার সামগ্রী দিয়ে নির্মিত হয়েছে। গ্রাহকরা যদি এম স্পোর্ট প্যাকেজ বেছে নিতে চান সেক্ষেত্রে একটি এম স্পেক স্টিয়ারিং হুইল এবং মেমরি ফাংশন সহ স্পোর্টি বৈদ্যুতিক আসন সহ এটি পাওয়া যাবে। অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে এই গাড়িতে থাকবে টুইন 12.3  ইঞ্চি ডিসপ্লে ইনফোটেইনমেন্ট এবং ইনস্ট্রুমেন্ট ক্লাস্টারের জন্য, প্যানোরামিক সানরুফ, থ্রি জোন ক্লাইমেট কন্ট্রোল, এইচইউডি ডিসপ্লে, ওয়্যারলেস অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটো, 16 স্পীকার হারমন/কার্ডন সাউন্ড সিস্টেম, অ্যাপ নিয়ন্ত্রণের কানেক্টিভিটি ইত্যাদি।

পাওয়া যাবে টার্বোচার্জড ডিজেল ইঞ্জিন

X3 শ্যাডো সংস্করণটি শুধুমাত্র একটি ডিজেল ইঞ্জিন যুক্ত হিসাবে পাওয়া যাবে। ইঞ্জিনটি 2.0 লিটার, 4 সিলিন্ডার, টার্বোচার্জড ডিজেল ইঞ্জিন দ্বারা চালিত হবে। এই ইঞ্জিন যা 190PS শক্তি এবং 400nm টর্ক বের করে। এটি একটি 8 স্পীড স্বয়ংক্রিয় গিয়ারবক্সের সাথে যুক্ত হয়ে চারটি চাকায় শক্তি পাঠায়। BMW  সংস্থার দাবি অনুসারে SUV 7.9 সেকেন্ডে 0-100 kph থেকে স্প্রিন্ট করতে পারে এবং এর সর্বোচ্চ গতি 220 kph।