Bike Loan

BGauss RUV350: ফিচার শুনে আপনিও লাফাবেন! এক চার্জে ছুটবে 120 কিমি, টেক্কা দেবে নামি দামি স্কুটিকে

Aindrila Dhani

Published on:

bgauss-ruv350-price

এখন ইলেকট্রিক স্কুটারের টু-হুইলার সেক্টরে রমরমা। বেশকিছু স্টার্ট আপ কোম্পানি এই সেগমেন্টে ব্যবসা শুরু করেছে। BGauss তাদের প্রোডাক্টের পোর্টফোলিও বৃদ্ধি করতে RUV350 ভারতীয় বাজারে লঞ্চ করেছে। এটি ব্র্যান্ডের প্রথম RUV মডেল।

যেখানে অন্যান্য ম্যানুফ্যাকচারাররা ইলেকট্রিক স্কুটারের রেঞ্জ, ফিচার্স, পারফরম্যান্স আর সেফ্টির পেছনে পড়ে রয়েছে; সেখানে BGauss RUV350-তে কেবলমাত্র রাইডিং এক্সপেরিয়েন্সের ওপর জোর দেওয়া হয়েছে। অবশ্য এতে আপনারা প্রয়োজনীয় ফিচার্স পেয়ে যাবেন। BGauss RUV350 কোম্পানির D15 লাইনআপকে প্রতিস্থাপন করেছে।

BGauss RUV350 মডেলের ডিজাইন

ডিজাইনের কথা বলতে গেলে, BGauss RUV350-তে ভিন্টেজ লুক সহ মর্ডান আবেদন দিয়েছে কোম্পানি। এতে সম্পূর্ণ LED লাইটিং ব্যবহার করা হয়েছে। এর পাশাপাশি BGauss RUV350-কে আরও আকর্ষণীয় করে তোলার জন্য ডুয়াল টোন পেইন্ট স্কিম, চাকায় কন্ট্রাস্টিং রং, পিছন দিকে সিঙ্গেল সাইড সাসপেনশন, 5 ইঞ্চির TFT নন টাচ কালার স্ক্রিন, ফোর্ক গেইটার্স, ফ্লিপ কী, ডুয়াল এক্সজস্ট ইত্যাদি ব্যবহার করা হয়েছে।

BGauss RUV350: ফিচার্স

BGauss RUV350-তে লম্বা সিট, পর্যাপ্ত আন্ডার সিট স্টোরেজ, হাফ ফেস হেলমেট, চার্জিং কেবল, স্টোরেজ কম্পার্টমেন্ট, ভ্যাকেশন মোড, একাধিক রাইডিং মোড, রিভার্স মোড ইত্যাদি রয়েছে। এই ইলেকট্রিক স্কুটারে মেটালিক বডি প্যানেল আর 16 ইঞ্চির অ্যালয় হুইল রয়েছে। এটি সম্পূর্ণভাবে ভারতে তৈরি করা। এই মডেলে 2 ডিজিটাল ডকুমেন্ট, টার্ন বাই টার্ন নেভিগেশন আর মোবাইল অ্যাপ কানেক্টিভিটির সুবিধা পেয়ে যাবেন।

BGauss RUV350: ভ্যারিয়েন্ট

এই ইলেকট্রিক স্কুটারে তিনটি ভ্যারিয়েন্ট উপলব্ধ রয়েছে। যথা :- BGauss RUV350i EX, BGauss RUV350 EX আর BGauss RUV350 MAX। এই তিনটি ভ্যারিয়েন্টের সর্বোচ্চ গতিবেগ প্রতি ঘণ্টায় 75 কিলোমিটার। বেস ও মেড ভ্যারিয়েন্ট একবার সম্পূর্ণ চার্জে 90 কিলোমিটার রেঞ্জ দিতে পারে। অপরদিকে টপ ভ্যারিয়েন্ট 120 কিলোমিটার রেঞ্জ দিতে সক্ষম।

স্মার্ট ফিচারের সুবিধা কেবলমাত্র মিড ও টপ ভ্যারিয়েন্টেই রয়েছে। যথা :- টার্ন বাই টার্ন নেভিগেশন, ক্রুজ কন্ট্রোল, কল নোটিফিকেশন, হিল হোল্ড, FOTA, FallSense।

BGauss RUV350: দাম

BGauss RUV350-র বেস ভ্যারিয়েন্টের দাম 1.1 লাখ টাকা, মিড ভ্যারিয়েন্টের দাম 1.25 লাখ টাকা আর টপ ভ্যারিয়েন্টের দাম 1.35 লাখ টাকা। ভারতে Okinawa OKHI 90-র সাথে এই ইলেকট্রিক স্কুটারের প্রতিদ্বন্দ্বীতা হবে।