Bike Loan

দুর্দান্ত অফার! 50% ছাড়ে Maruti Ertiga, এমন অফার হাতছাড়া করবেন না

Aindrila Dhani

Published on:

best-7-seater-maruti-ertiga-under-4-lakh

আপনি যদি বেশি সিটিং ক্যাপাসিটির বড় গাড়ি কেনার কথা ভেবে থাকেন, তাহলে Maruti Ertiga সম্পর্কের জেনে রাখতে পারেন। এটি MPV সেগমেন্টের গাড়ি। এতে 7 সিট ক্যাপাসিটি রয়েছে।

এই গাড়িতে আপনারা আকর্ষণীয় লুকের পাশাপাশি পেয়ে যাবেন অনেকটা স্পেস। এই গাড়িতে রয়েছে বড় বুট স্পেস। Maruti Ertiga ফ্যামিলি সহ দুরে কোথাও ঘুরতে যাওয়ার জন্য একদম উপযুক্ত। এছাড়া বন্ধুরা পিকনিকে বা আউটিংয়ে এই গাড়ি নিয়ে যেতেই পারেন। এই মডেলটি বেশ ভালো মাইলেজ দিতে পারে। প্রতি লিটারে প্রায় 21 কিলোমিটার মতো মাইলেজ দেয় Maruti Ertiga। জেনে নিন বিস্তারিত।

Maruti Ertiga-র ইঞ্জিন ও পারফরম্যান্স

এই জনপ্রিয় MPV মডেলে 1462cc-র 4 সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। যা সর্বাধিক 101.64 bhp শক্তি আছে 136.8 Nm টর্ক উৎপাদন করে। এতে 7টি সিট রয়েছে। এছাড়া অটোমেটিক ট্রান্সমিশনের ব্যবহার করা হয়েছে এই গাড়িতে। ARAI অনুসারে, প্রতি লিটারে 20.3 কিলোমিটার মাইলেজ দিতে পারে Maruti Ertiga। এই গাড়িতে 209 লিটারের বুট স্পেস দিয়েছে কোম্পানি।

Maruti Ertiga-র দাম

এই গাড়ির এক্স শোরুম দাম 8.69 লাখ টাকা থেকে শুরু হচ্ছে। এর টপ মডেলের এক্স শোরুম দাম 13.03 লাখ টাকা। তবে আপনারা চাইলে এর থেকেও কম দামে Maruti Ertiga চিনতে পারবেন।

Maruti Ertiga-র দুর্দান্ত ডিল

Olx-এ পুরনো মডেল কেনাবেচা হয়। এখানে আপনারা Maruti Ertiga-র ভালো কন্ডিশনের মডেল পেয়ে যাবেন। এই মুহূর্তে 2011 সালের মডেল Olx-এ বিক্রির জন্য উপলব্ধ রয়েছে। এটি দিল্লির নম্বরে রেজিস্টার্ড। গাড়িটির অবস্থাও ভালো। এখনও পর্যন্ত মাত্র 34 হাজার কিলোমিটার চালানো হয়েছে এটি। সাদা রংয়ের এই মডেলটি আপনারা 4 লাখ 45 হাজার টাকায় কিনতে পারবেন।