Bike Loan

Benling Falcon Electric Scooter: পেট্রোলের চিন্তা বাই বাই! জলের দরে বাজারে স্টাইলিশ স্কুটি, এই তো সেরা সুযোগ

Aindrila Dhani

Published on:

benling-falcon-electric-scooter-price

ভারতীয় অটোমোবাইল সেক্টরে টু-হুইলার ইলেকট্রিক সেগমেন্টের চাহিদা খুব দ্রুত বাড়ছে। যার কারণে নতুন কোম্পানিগুলিও এতে প্রোডাক্ট লঞ্চ করার চেষ্টা করছে। এবার একটি নতুন কোম্পানি ভারতীয় বাজারে তাদের ইলেকট্রিক স্কুটার লঞ্চ করেছে। যার ফিচার ও পারফরম্যান্স বেশ শক্তিশালী।

এই ইলেকট্রিক স্কুটারটি রেঞ্জ এবং বাজেটের দিক থেকে সবার সাথে মানানসই। এছাড়াও এই ইলেকট্রিক স্কুটারটি উপহার দেওয়ার জন্যও বেশ ভাল বিকল্প। আপনি যদি আপনার বোনকে রাখী পূর্ণিমা উপলক্ষে উপহার দিতে চান, তবে এই ইলেকট্রিক স্কুটারটি সম্বন্ধে বিবেচনা করে দেখতে পারেন।‌

Benling Falcon Electric Scooter: ফিচার্স ও ডিজাইন

আমরা যদি এই ইলেকট্রিক স্কুটারটির ফিচারের তালিকা দেখি, তবে এটি ফিচারের দিক থেকে সমস্ত ইলেকট্রিক স্কুটারকে ছাড়িয়ে যাবে। এই ইলেকট্রিক স্কুটারের ভিতরে আপনি স্মার্টফোন কানেক্টিভিটি সিস্টেম থেকে শুরু করে ডিজিটাল স্পিডোমিটার এবং ডিস্ক ব্রেকের মতো ফিচার্স দেখতে পাবেন। এছাড়া এই স্কুটারটি চেহারার দিক থেকেও বেশ আকর্ষণীয়। কোম্পানি এটির ডিজাইনের দিকেও অনেক মনোযোগ দিয়েছে।

Benling Falcon Electric Scooter: ব্যাটারি ও মোটর

এই ইলেকট্রিক স্কুটারের ব্যাটারির সম্পর্কে কথা বলতে গেলে, এই স্কুটারে 250 ওয়াটের মোটরের সাথে 60V, 30Ah লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক ব্যবহার করেছে কোম্পানি। যা এক চার্জে প্রায় 75 কিলোমিটার থেকে 80 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে সক্ষম।

Benling Falcon Electric Scooter: সর্বোচ্চ গতিবেগ

এই বৈদ্যুতিক স্কুটারের গতি সাধারণ রাখা হয়েছে। এই বেনলিং ফ্যালকন ইলেকট্রিক স্কুটারের সর্বোচ্চ গতি প্রতি ঘণ্টায় 25 কিলোমিটার।

Benling Falcon Electric Scooter: দাম

এই ইলেকট্রিক স্কুটারটি দামের ক্ষেত্রে বেশ বাজেট ফ্রেন্ডলি। এর এক্স শোরুম দাম মাত্র 70 হাজার টাকা।