Bike Loan

Benelli Imperial 400: অবিশ্বাস্য ফিচার্স! লুকে ফিদা সবাই কিনতে ঝাঁপিয়ে পড়ল মানুষ

Aindrila Dhani

Published on:

benelli-imperial-400-price-and-features

Benelli Imperial 400 ভারতীয় মোটরসাইকেল মার্কেটে 2019 সালে প্রবেশ করেছিল। এর রেট্রো লুক আর দুর্দান্ত পারফরম্যান্সের কারণে গ্রাহকদের মন জিতে নিয়েছিল। এই মিড সাইজ ক্রুজার স্টাইলিশ, আরামদায়ক ও শক্তিশালী একটি মডেল। প্রতিদিন ব্যবহার করার জন্য একদম উপযুক্ত এই বাইক।

Benelli Imperial 400-এর ডিজাইন

1950-এর দশকের ক্লাসিক ও মার্জিত ডিজাইন রাখা হয়েছে Benelli Imperial 400-এ। এতে টিয়ার ড্রপ আকৃতির ফুয়েল ট্যাঙ্ক, ক্রোম অ্যাকসেন্ট ও গোলাকার হেডল্যাম্প রয়েছে। এই বাইকে আপনারা আরামদায়ক রাইডিং উপভোগ করতে পারবেন। এছাড়া এতে বিভিন্ন ভাইব্রেন্ট রঙের অপশন পেয়ে যাবেন।

Benelli Imperial 400-এর ইঞ্জিন ও পারফরম্যান্স

Benelli Imperial 400-এ 374cc এয়ার কুল্ড সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিন ভালো পারফরম্যান্সের জন্য যথেষ্ট পাওয়ার ও ট্রাক জেনারেট করে। শহরের ভিড়ে আর হাইওয়েতে এই বাইক আপনারা চালাতে পারবেন। স্মুথ রাইডিং উপভোগ করবেন এই বাইকে। এতে যথেষ্ট ফুয়েল এফিসিয়েন্সি থাকার কারণে লং ড্রাইভেও যেতে পারবেন। Benelli Imperial 400-তে ইঞ্জিনের সাথে 5 স্পিড গিয়ার বক্স রয়েছে।

Benelli Imperial 400-তে আরামদায়ক রাইডিং উপভোগ করুন

Benelli Imperial 400 রাইডারদের আরামদায়ক জার্নির দিকে লক্ষ্য রাখে। এতে আরামদায়ক সিট, চওড়া হ্যান্ডেলবার ও আপরাইট রাইডিং পজিশন রয়েছে।

Benelli Imperial 400-এর ফিচার্স

এই বাইকে বেশকিছু মডার্ণ ফিচার্স রয়েছে। এতে স্পিড, ফুয়েল লেভেল ও ট্রিপমিটার দেখার জন্য সেমি ডিজিটাল ইন্স্ট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে। এছাড়া সুরক্ষার জন্য সিঙ্গেল চ্যানেল অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম রয়েছে।