Bike Loan

Bajaj Qute RE60: মাত্র 1 লাখ টাকায় ফোর হুইলার! মধ্যবিত্তদের সুবর্ণ সুযোগ, মাইলেজ নিয়ে কোন কথা হবে না

Aindrila Dhani

Published on:

bajaj-qute-re60-price

আপনার বাজেট কি খুব কম? এবার বুলেটের দামে কিনতে পারবেন ফোর হুইলার। বাজাজ নিয়ে এসেছে ছোট সাইজের ফোর হুইলার। এক নজরেই আপনাদের ভালো লেগে যাবে। সস্তা হলেও দুর্দান্ত ও মাইলেজ দিতে পারে এই গাড়ি। আজকের প্রতিবেদনে আমরা কথা বলব Bajaj Qute RE60-র সম্পর্কে।

আপনি যদি কম বাজেটে গাড়ি কেনার প্ল্যান করে থাকেন তাহলে Bajaj Qute RE60 সম্পর্কে জেনে রাখুন‌। এটি দুর্দান্ত একটি বিকল্প‌। এটি আসলে একটি কোয়াড্রিস্কুটার, যা একটি গাড়ি এবং একটি তিন চাকার মধ্যে শ্রেণীবদ্ধ করা যেতে পারে। এটি ভারতের প্রথম কোয়াড্রিস্কুটার যা অটো-ট্যাক্সি হিসাবেও ব্যবহার করা যেতে পারে।

Bajaj Qute RE60: ইঞ্জিন

Bajaj-এর এই গাড়িতে 216cc-র সিঙ্গেল স্ট্রোক, সিঙ্গেল সিলিন্ডার সহ শক্তিশালী ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিন বেশ ভালো শক্তি ও টর্ক উৎপাদন করতে পারে। এই গাড়ির ইঞ্জিন 13.1 Ps শক্তি ও 18.9 Nm টর্ক উৎপাদন করতে পারে।

Bajaj Qute RE60: মাইলেজ

বর্তমান মূল্য বৃদ্ধির বাজারে Bajaj Qute RE60 অনেকটাই সস্তা। তবে দাম কম হলেও মাইলেজ কিন্তু যথেষ্ট ভালো। ফলে আপনাদের বেশ কিছু টাকা সাশ্রয় হবে। এই গাড়ি আপনারা পেট্রোল আর সিএনজি উভয় বিকল্পে পেয়ে যাবেন। এছাড়া এই গাড়িতে তিনটি রং এর বিকল্প রয়েছে। এবার যদি মাইলেজের কথা বলি, প্রতি লিটার পেট্রোলে এই গাড়ি 35 কিলোমিটার মাইলেজ দিতে পারে। আর প্রতি গ্রাম সিএনজিতে Bajaj Qute RE60 43 কিলোমিটার মাইলেজ দেয়।

Bajaj Qute RE60: দাম

আপনাদের জানিয়ে রাখি এই গাড়ি দামের দিক থেকে ভারতীয় বাজারে অন্যান্য গাড়িগুলিকে জোরদার টক্কর দিতে পারবে। এর এক্স শোরুম দাম 3 লাখ টাকা থেকে শুরু হয়েছে। তবে আপনারা মাত্র 1 লাখ টাকা ডাউন পেমেন্ট করে এটি কিনতে পারবেন।