Bike Loan

Bajaj Pulsar P125: 10 হাজার টাকা খরচে বাজাজ পালসার! সুযোগ আসেনা বার বার, মাইলেজ নিয়ে কোন কথা হবে না

Aindrila Dhani

Published on:

bajaj-pulsar-p125-10-features-price

Bajaj Pulsar P125: দেশের বিখ্যাত এবং সবচেয়ে জনপ্রিয় টু হুইলার নির্মাতা কোম্পানি হল বাজাজ অটো। এই কোম্পানি পালসার সিরিজে নতুন মডেল লঞ্চ করেছে। আমরা কথা বলছি Bajaj Pulsar P125-এর সম্পর্কে।

কোম্পানি এই বাইকে অনেক বড় অফার দিচ্ছে। কোম্পানিটি এই বাইকটির প্রচারে কঠোর পরিশ্রম করছে। যদিও বাজারে বাজাজের অনেক বাইক পাওয়া যায়। কিন্তু পালসারের একটা আলাদা ক্রেজ আছে। আজকের তরুণরা পালসারকে অনেক বেশি পছন্দ করে।

Bajaj Pulsar P125: ফিচার্স

পালসারের এই স্পোর্টস বাইকে আপনি ডিজিটাল ট্রিপ মিটার, ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ওডোমিটার, সিঙ্গেল চ্যানেল ABS ইত্যাদির মতো অনেক আশ্চর্যজনক ফিচার্স পেয়ে যাবেন। এছাড়া নিরাপত্তার জন্য প্রয়োজনীয় ফিচার্স দেখতে পাবেন।

Bajaj Pulsar P125: ইঞ্জিন

মাইলেজ ক্ষমতার পাশাপাশি এই বাইকটি ইঞ্জিনের দিক থেকেও অনেক ভালো। যদি আমরা এই বাইকের ইঞ্জিনের কথা বলি, এই বাইকে আপনি 149.68 cc-র শক্তিশালী ইঞ্জিন দেখতে পাবেন। এই বাইকটিতে ইঞ্জিনের সাথে 5 হাই স্পিড গিয়ার বক্স সহ রয়েছে। এতে 14 লিটারের ফিউল ট্যাঙ্ক ক্যাপাসিটি রয়েছে। এটি প্রতি লিটার পেট্রোলে 50 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে পারে।

Bajaj Pulsar P125: দাম

বাজাজের পালসারের এই মডেল দুটি ভ্যারিয়েন্টে শোরুমে পাওয়া যাবে। এর বেস ভ্যারিয়েন্টের দাম 1.18 লাখ টাকা। আর এর টপ ভ্যারিয়েন্টের দাম হতে পারে 1.21 লাখ টাকা।

কীভাবে 10 হাজার টাকায় Bajaj Pulsar P125 কিনবেন?

এই বাইক কেনার জন্য যদি আপনার পর্যাপ্ত বাজেট না থাকে, তাহলে আপনি এটি ফাইন্যান্স প্ল্যানে কিনতে পারবেন। শুধুমাত্র 10 হাজার টাকার ডাউন পেমেন্ট সহ একটি ছোট মাসিক ইএমআইতে আপনি বাড়িতে আনতে পারবেন।