Bike Loan

ADVERTISEMENT

Bajaj Pulsar N125: মধ্যবিত্তের নাগালে বাজাজ পালসার! রূপে দুর্ধর্ষ, দেখুন লঞ্চ ডেট

Bajaj Auto ভারতের একটি স্বনামধন্য কোম্পানি। সম্প্রতি এই কোম্পানির একটি কম ক্যাপাসিটির মোটরসাইকেলকে প্রথমবার রোড টেস্টিং করতে দেখা যাচ্ছে। আর তারপর থেকেই জল্পনা উঠেছে, Bajaj Pulsar N125 নিয়ে। অনেকেই মনে করছেন এটি Pulsar N সিরিজের নতুন মডেল। আপনাদের জানিয়ে রাখি, N160 আর N150-র আগে N250 নেকেড আর F250 সেমি ফায়ার্ড মোটরসাইকেল লঞ্চ হয়েছিল Bajaj Pulsar N সিরিজে। এবার এই তালিকায় যুক্ত হতে চলেছে আরেকটি নতুন মডেল।

আগামী অর্থবর্ষের মধ্যে লঞ্চ হয়ে যেতে পারে এই নতুন বাইকটি। তাছাড়া একাধিক নতুন মডেল লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে Bajaj Auto। রোড টেস্টিংয়ের স্পাই শট থেকে মডেলটির বডি প্যানেল দেখা গেছে। সম্ভবত এটি 125cc সেগমেন্টে লঞ্চ হবে। তাই এই মডেলটি Bajaj Pulsar N125 হবে বলেই আশা করা যায়। জেনে নিন বিস্তারিত।

Bajaj Pulsar N125 বাইকের ইঞ্জিন

সবার প্রথমেই আমরা এই বাইকটির ইঞ্জিন নিয়ে কথা বলব। এতে সম্ভবত Bajaj Pulsar NS-র মতো 124.49cc সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন থাকবে।

Bajaj Pulsar N125 বাইকের ফিচার্স ও স্পেসিফিকেশন

এই নতুন মডেলে স্প্লিট সিট, কালো রঙের রেয়ার ভিউ মিরর আর স্লিম স্প্লিট রেয়ার গ্র্যাব রেইল থাকবে। এছাড়া সামনে থাকবে টেলিস্কোপিক ফোর্ক। এই বাইকটির লুক বেশ খানিকটা Bajaj Pulsar N150-র মতো হতে পারে। এছাড়া এতে থাকবে কালো রঙের অ্যালয় হুইল আর ডুয়াল স্পোক। আর পিছন দিকে মনোশক সাসপেনশন থাকবে।

বাইকের সামনের চাকায় ডিস্ক ব্রেক আর পিছনের চাকায় ড্রাম ব্রেক থাকবে। এছাড়া এতে থাকবে টুইন টেইল ল্যাম্প, ফ্রন্ট ফেন্ডার, ফুয়েল ট্যাঙ্ক আর রেয়ার টায়ার হাগার। এর পাশাপাশি থাকছে LED DRL ইউনিট। ব্লুটুথ কানেক্টিভিটি সহ এই বাইকে আপনারা LCD ইন্সট্রুমেন্ট ক্লাস্টার পেয়ে যাবেন।

Bajaj Pulsar N125 বাইকের দাম

এই বাইকটির এক্স শোরুম মূল্য 1 লাখ টাকার কাছাকাছি হতে পারে।