Bike Loan

Bajaj Pulsar N125: 1 লাখের মধ্যে বাজারে আসছে Bajaj-র দুর্দান্ত বাইক! মিলবে আকর্ষণীয় ফিচার, লঞ্চের তারিখ জানুন

Gourav Mondal

Published on:

bajaj-pulsar-n125-coming-soon-in-india

সম্প্রতি বাজাজ অটোর (Bajaj Auto) তরফ থেকে নতুন একটি মোটরসাইকেলের পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে। আশা করা যাচ্ছে এটিই বাজাজ অটোর নতুন পালসার N125 (Bajaj Pulsar N125)। বর্তমানে বাজাজ বাইকের বাজারে তাদের  N150, N160, এবং N250 বাইকগুলি বিক্রি করছে। এবার সেই তালিকায় সংযুক্ত হতে চলেছে প্রিমিয়াম মোটরসাইকেল 125cc, যা বাজাজ অটোর পালসার এন-সিরিজের পোর্টফোলিয়তে যুক্ত হতে চলেছে। এই বাইকের ফিচার এবং স্পেসিফিকেশন গুলি দেখে নিন।

বাজাজ অটো তাদের নতুন পালসারটি আনতে চলেছে তরুণ প্রজন্মের কথা মাথায় রেখে। তাই ডিজাইন এবং ফিচারের দিক থেকে এতে অনেক আধুনিক প্রযুক্তি যুক্ত হবে। বর্তমানে বাজারে নতুন Hero Xtreme 125R প্রবেশ করে ক্রেতাদের দৃষ্টি আকর্ষন করেছে। এর অত্যধিক চাহিদার কারণে হিরো প্রতি মাসে এর উৎপাদন বাড়িয়ে 25,000 ইউনিটে রূপান্তর করেছে। 125cc কমিউটার মোটরসাইকেলটি টিভিএস রাইডারের কাছে অত্যন্ত জনপ্রিয়। অনেক তরুণ ক্রেতারা বর্তমানে 125cc বাইক খুঁজছেন, যা স্টাইল এবং ফিচারের দিক থেকে আকর্ষণীয় হবে। সেদিক থেকে বিচার করে বাজাজ অটোর নতুন লঞ্চ হতে চলা N125 অনেকটাই বাজার দখল করতে পারে বলে আশা করা যাচ্ছে।

Bajaj Pulsar N125: ডিজাইন

বাজাজ অটোর নতুন লঞ্চ হতে চলা পালসার N125, সংস্থার পূর্ববর্তী পালসার N150 এর প্লাটফর্ম এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। পালসার N150 এর মতোই এতে রয়েছে 17 ইঞ্চি অ্যালয় হুইল। ব্রেকিং সেট আপের জন্য সামনের দিকে একটি ডিস্ক ব্রেক এবং পিছনে একটি ড্রাম ব্রেক দেওয়া হয়েছে। রয়েছে একটি টেলিস্কোপিক ফর্ক এবং একটি মনোশক। যদিও এতে পূর্ববর্তী বাইক গুলির মতো প্রজেক্টর LED হেডলাইট দেওয়া হয়নি। তার বদলে থাকছে মাল্টি রিফ্লেক্টর LED ইউনিট। বাইকের টেল সেকশনটির ডিজাইন থাকবে  স্পোর্টি ধরনের।

Bajaj Pulsar N125: ফিচার

বাইকটির ফিচারের দিক থেকে বিচার করতে গেলে দেখা যাচ্ছে এই বাইক এলইডি লাইট এবং নেভিগেশন ফাংশন সহ ব্লুটুথ সংযোগ, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার ইত্যাদি সুযোগ-সুবিধা থাকবে।

বাজাজ পালসার N125 হল একটি125cc স্পোর্টস বাইক, যা ভারতে 2024 সালের অক্টোবরে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। এটির এক্স-শোরুম মূল্য (Bajaj Pulsar N125 price) প্রায় 1 লক্ষ টাকা হবে বলে আশা করা হচ্ছে এবং এটি TVS Raider এবং Hero Xtreme 125R-র সাথে প্রতিযোগিতা করবে।