Bike Loan

Bajaj Pulsar AS150: মাত্র 20 হাজার টাকায় বাড়িতে আনুন Bajaj Pulsar AS150! কীভাবে? জানুন

Gourav Mondal

Published on:

bajaj-pulsar-as150-buy-now-just-rs-20000

ভারতের বাজারে অন্যতম জনপ্রিয় একটি গাড়ি নির্মাণকারী সংস্থা হল বাজাজ। বহু ক্রেতা তাদের পছন্দের গাড়ি কেনার জন্য বাজাজকে বেছে নিতে চান। তবে যদি কোনো গ্রাহক অর্থের কথা ভেবে বাজাজের গাড়ি কিনতে না পারেন তাদের জন্য এবার এসে গেছে দুর্দান্ত সুযোগ। কারণ অনলাইন ওয়েবসাইট থেকে একেবারে কম দামে Bajaj Pulsar AS150 কিনে নিতে পারবেন। কত দামে পাবেন এই পালসার? কি কি সুবিধা পাবেন এই গাড়িতে? সে সম্পর্কেই বিস্তারিত আলোচনা করব এই প্রতিবেদনের মাধ্যমে।

Pulsar AS150: ফিচার ও স্পেসিফিকেশন

জনপ্রিয় গাড়ি নির্মাণকারী সংস্থা বাজাজ তার Pulsar AS150 বাইককে অত্যন্ত উন্নত প্রযুক্তিতে গড়ে তুলেছে। এই বাইকটিতে রাইডাররা একাধিক সুযোগ সুবিধা পেয়ে যাবেন (Bajaj Pulsar AS150 Specifications )। দেখে নিন সেগুলি কী কী-

1) ডিজাইন- বাজাজ Pulsar AS150-তে একটি আকর্ষণীয় সেমি ফেয়ারিং এবং প্রজেক্টর হেডল্যাম্প দেওয়া হয়েছে। এতে রয়েছে একটি লম্বা উইন্ডস্ক্রিন। এছাড়া এতে রয়েছে স্টাইলিশ অ্যালয় হুইল। এই পালসারে দেওয়া হয়েছে এলইডি টেললাইট।

2) শক্তিশালী ইঞ্জিন ও কর্মক্ষমতা- Bajaj Pulsar AS150 বাইকটি 149.5cc একক সিলিন্ডার, এয়ার কুলড 4 স্ট্রোক DTS-i ইঞ্জিন দ্বারা নির্মাণ করা হয়েছে। এই ইঞ্জিনটি 9.5 rpm-এ 16.8bhp সর্বোচ্চ শক্তি এবং 7,000 rp-এ 13Nm পিক টর্ক উৎপন্ন করতে পারে। সেই সঙ্গে এতে আছে 5 স্পীড গিয়ারবক্স।

3) আরামদায়ক রাইডিং- রাইডারদের আরামদায়ক যাত্রার জন্য যাবতীয় ব্যবস্থা করা রয়েছে বাজাজ Pulsar AS150-এ। এতে রয়েছে টেলিস্কোপিক ফর্ক এবং নাইট্রোক্স মনোশক সাসপেনশন। এগুলি খারাপ রাস্তাতে রাইডারকে ভারসাম্য বজায় রাখতে সাহায্য করে। এছাড়াও সিটের অবস্থানটি চালকের আরামদায়ক ভ্রমণের কথা চিন্তা করেই নির্মাণ করা হয়েছে।

Pulsar AS150 বাইকের অসুবিধা

এই বাইকটির মধ্যে একাধিক সুবিধা থাকলেও এটি ত্রুটিমুক্ত নয়। এই বাইকটির প্রথম অসুবিধা হল এটি শুধুমাত্র ডিস্ক ফ্রন্ট ব্রেক দিয়ে নির্মিত। এর পিছনে রয়েছে ড্রুর ব্রেক। আর দ্বিতীয় অসুবিধাটি হল এর মাইলেজ 150cc সেগমেন্টের ছিল না। ARAI রিপোর্ট অনুসারে এর মাইলেজ 53 kmpl।

কীভাবে মাত্র 20000 টাকায় হাতে পাবেন Pulsar AS150?

অনেক বাইকপ্রেমী আর্থিক সংকটের কারণে নিজের পছন্দের বাইক কিনে উঠতে পারেন না। তাদের জন্য এবার এসে গেছে দুর্দান্ত সুযোগ। নির্মাণকারী সংস্থার পক্ষ থেকে Pulsar AS150 বাইকটি বন্ধ করা হয়েছে। তাই শোরুমে এটি আর পাওয়া সম্ভব নয়। তবে এই বাইক সেকেন্ড হ্যান্ড হিসেবে আপনি কিনে নিতেই পারেন। Quikr-এর ওয়েবসাইটেও এই বাইকটি তালিকাভুক্ত করা হয়েছে এবং দাম নির্ধারণ করা হয়েছে মাত্র 20000 টাকা। তাই সুযোগ হাতছাড়া করতে না চাইলে ওয়েবসাইটের মাধ্যমে বুক করে স্বল্প মূল্যে এই বাইকটিকে কিনে নিন।