Bike Loan

Bajaj Pulsar 125: পাশ দিয়ে গেল চেয়ে থাকবে সবাই! 1 লাখের নিচে সেরা বাইক

Aindrila Dhani

Published on:

bajaj-pulsar-125-price-with-emi-plan

ভারতে অটোমোবাইল সেক্টরের গ্রাফ দ্রুত হারে উপরের দিকে উঠে চলেছে। এখানে আপনারা বিভিন্ন ধরনের বাইক পেয়ে যাবেন। তবে বর্তমান মূল্য বৃদ্ধির বাজারে অনেকের পক্ষেই নগদ টাকায় বাইক কেনা সম্ভব হয়ে ওঠেনা। ঠিক এই কারণে ফাইন্যান্স প্ল্যানের দরকার পড়ে। খুব অল্প ডাউন পেমেন্ট দিয়ে কিনতে পারবেন Bajaj Pulsar 125। জেনে নিন বিস্তারিত।

বর্তমানে ভারতীয় বাজারে 125cc সেগমেন্টের রমরমা। এই সেগমেন্টের বিখ্যাত মডেল হল Bajaj Pulsar 125। এবার আপনারা মাত্র 2 হাজার 737 টাকায় এই বাইক কিনতে পারবেন! কী কী ফিচার্স রয়েছে এতে?

Bajaj Pulsar 125-এর ইঞ্জিন

Bajaj Pulsar 125 বাইকে 125cc-র এয়ার কুল্ড সিঙ্গেল সিলিন্ডার DTS-i ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিন 11.8 Ps শক্তি ও 10.8 Nm টর্ক উৎপাদন করে। এর পাশাপাশি ইঞ্জিনের সাথে রয়েছে 5 স্পিড ম্যানুয়াল গিয়ার বক্স।

Bajaj Pulsar 125-এর ফিচার্স

Bajaj Pulsar 125-এর ফিচার্স সম্পর্কে বলতে গেলে, এতে রয়েছে হ্যালোজেন হেডলাইট, লো ফুয়েল ইন্ডিকেটর, পাইলট ল্যাম্প, এনালগ স্পিডোমিটার, কম্বি ব্রেকিং সিস্টেম, ডিজিটাল ইন্সট্রুমেন্ট কন্ট্রোল, বাল্ব টাইপ টার্ন সিগনাল ল্যাম্প আর LED টেইল লাইট।

Bajaj Pulsar 125-এর দাম

কোম্পানি Bajaj Pulsar 125 মডেলটি ভারতীয় বাজারে 84 হাজার 13 টাকা (এক্স শোরুম দাম) থেকে 94 হাজার 138 টাকার (এক্স শোরুম দাম) মধ্যে উপলব্ধ করেছে। তবে আপনারা চাইলে এই বাইকটি ফাইনান্স প্ল্যানে কিনতে পারবেন। সেক্ষেত্রে আপনাদের বাজেট অনুযায়ী ডাউন পেমেন্ট করতে পারবেন। এরপর প্রতি মাসে 2 হাজার 737 টাকা করে EMI দিতে হবে। এই সুদ আপনাদের 36 মাস পর্যন্ত চালাতে হবে। এই বিষয়ে বিস্তারিত জানতে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট দেখবেন অথবা নিকটবর্তী ডিলারশিপে যোগাযোগ করুন।