Bike Loan

Bajaj Platina 125 : পেট্রোলের দাম নিয়ে আর নেই চিন্তা, মার্কেটে এন্ট্রি নিচ্ছে Bajaj এর মাইলেজ কিং, দেখে নিন দাম ও ফিচারস

Aindrila Dhani

Published on:

Bajaj Platina 125 2025

দুর্দান্ত মাইলেজ সহ বাজারে আসতে চলেছে Bajaj Platina 125। ভারতীয় মার্কেট এসব থেকে বেশি মাইলেজ সম্পন্ন Bajaj -এর এই বাইকটিকে নিয়ে নতুন। এই বাইকটির আপডেটেড ভার্সন আসতে চলেছে। এই নতুন আপডেটে বাইকটির ইঞ্জিনের শক্তি বাড়ানো হবে। এখন Bajaj Platina -তে 100 cc -র ইঞ্জিন রয়েছে। নতুন আপডেটে যুক্ত করা হবে 125 cc -র শক্তিশালী ইঞ্জিন।

Bajaj Platina 125 বাইকের ইঞ্জিন

নতুন আপডেটের পর Bajaj Platina 125 বাইকে 125 cc -র ইঞ্জিন যুক্ত করা হবে। বাইকটির সামনের চাকায় ডিস্ক ব্রেকের ব্যবহার করা হতে পারে। এই বাইক আপডেটের পর ভারতীয় রাস্তায় প্রতি লিটারে 80 কিলোমিটার মাইলেজ দেবে।

Bajaj Platina 125 বাইকের ফিচারস

এতে বেশ কিছু নতুন ফিচার যুক্ত করা হবে। Bajaj Platina 125 বাইকে স্মার্টফোন কানেক্টিভিটি, সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার আর USB মোবাইল চার্জিং পোর্ট দেখতে পেয়ে যাবেন আপনারা।

Bajaj Platina 125 বাইকের দাম

যেকোনো বাইক কেনার সময় তার দাম জেনে রাখলে অনেকটা সুবিধা হয়। সূত্র মারফত জানা যাচ্ছে, Bajaj Platina 125 বাইকটির এক্স শোরুম মূল্য 85 হাজার টাকা হতে পারে।

Bajaj Platina 125 Launch Date

শোনা যাচ্ছে, Bajaj Platina 125 বাইকটি স্টাইলিশ লুক সহ 2025 সালের জানুয়ারি মাসে লঞ্চ হবে। তবে লঞ্চের তারিখ হয়তো বদল করা হতে পারে। এই বাইকের ইঞ্জিনের শক্তি যেমন বাড়ানো হয়েছে, ঠিক তেমনভাবে এই পরিবর্তন করা হয়েছে ফিচারস। এতে আপনারা আধুনিক ফিচার পেয়ে যাবেন।