Bike Loan

Bajaj Discover 100 T: বাজাজের দুর্দান্ত বাইক মাত্র 20 হাজারে! দেবে প্রতি লিটারে 87 কিমি মাইলেজ

Aindrila Dhani

Published on:

bajaj-discover-100-t-price

বর্তমান মূল্য বৃদ্ধির বাজারে সংসার চালানোই মুশকিল হয়ে দাঁড়াচ্ছে‌। ফলে প্রয়োজনেও বাইক কেনা এখন প্রায় অসম্ভব হয়ে গেছে‌। কিন্তু এবার স্মার্টফোনের দামে বাড়িতে আনতে পারবেন পছন্দের বাইক‌। নতুন ডিজাইন ও শক্তিশালী ইঞ্জিন সহ বাজারে এসেছে Bajaj Discover 100 T। এই বাইকের সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

বাইক প্রেমীদের জন্য রয়েছে দারুণ খুশির খবর। এবার আপনারা স্মার্টফোনের দামেই কিনতে পারবেন বাইক। দুর্দান্ত পারফরম্যান্সে সহ Bajaj Discover 100 T খুব সস্তায় পেয়ে যাবেন। মাত্র 20 হাজার টাকায় কিনতে পারবেন এই বাইক!

Bajaj Discover 100 T বাইকের ইঞ্জিন

সবার প্রথমেই আমরা Bajaj Discover 100 T-এর শক্তিশালী ইঞ্জিনের সম্পর্কে কথা বলব। এতে 102cc-র 4 স্ট্রোক DTS-i ইঞ্জিন দেওয়া হয়েছে। এই ইঞ্জিন 9,000 rpm এ 10.2 bhp শক্তি ও 6,500 rpm এ 9.2 Nm টর্ক উৎপাদন করে। এর সাথে রয়েছে 5 স্পিড গিয়ার বক্স। এই সেগমেন্টের অন্যান্য বাইকের তুলনায় 30 শতাংশ বেশি শক্তিশালী Bajaj Discover 100 T-এর ইঞ্জিন। এই মডেল প্রতি লিটারে 87 কিলোমিটারের দুর্দান্ত মাইলেজ দিতে পারে।

Bajaj Discover 100 T বাইকের ফিচার্স

এবার আমরা এই বাইকের ফিচার্স সম্পর্কে কথা বলব। এতে লম্বা আর চওড়া সিট দেওয়া হয়েছে। এছাড়া সেমি ডবল ক্র্যাডেল বেসিস দেওয়া হয়েছে। বাইক রাইডিংয়ের সময় এটি আপনাদের স্টেবিলিটি দেবে। এর পাশাপাশি বেশকিছু আধুনিক ফিচারও রয়েছে।‌

Bajaj Discover 100 T বাইকের রং

Bajaj Discover 100 T-তে চারটি রংয়ের অপশন রয়েছে- ব্রিলিয়ান্ট ব্লু, ফ্লেম রেড, মিডনাইট ব্ল্যাক ও ব্লুয়ের কম্বিনেশন আর মিডনাইট ব্ল্যাক ও রেডের কম্বিনেশন।

Bajaj Discover 100 T-এর দাম

এই বাইকে দুটি ভেরিয়েন্ট উপলব্ধ রয়েছে। একটি হল, ড্রাম ব্রেক ভেরিয়েন্ট আর অপরটি হল, ডিস্ক ব্রেক ভেরিয়েন্ট। ড্রাম ব্রেক ভেরিয়েন্টের এক্স শোরুম দাম 49 হাজার 672 টাকা আর ডিস্ক ব্রেক ভেরিয়েন্টের দাম 51 হাজার 497 টাকা। তবে এই বাইকের পুরনো মডেল আপনারা 20 হাজার টাকায় পেয়ে যেতে পারেন।